বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান আ’লীগ নেতা চেরাগ

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪

সিলেট প্রতিনিধি

আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়াম্যান প্রার্থী পৌর আওয়ামী লীগের সদস্য ও যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলী এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

 

আর ৮ গ্রামবাসীর সঙ্গে এই মতবিনিময়ের মাধ্যমে নিজের প্রার্থীতাও ঘোষণা করেছেন তিনি। গতকাল (১০ মার্চ) রোববার দুপুরে পৌর শহরের ইলামেরগাঁওয়ের নিজ বাড়িতে এই মতবিনিময় সভা করেন তিনি।

 

এলাকার সালিশ ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী আবুল কালামের সভাপতিত্বে ও সংগঠক মোশাহিদ আলীর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নেন মিরের চর, ইলামেরগাঁও, পুরানগাঁও, লামারচক, কাদিপুর, দশদল, শ্রীধরপুরসহ ৮ গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক সচেতন নাগরিকরা।

 

মতবিনিময়ে বক্তব্যকালে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী পৌর আওয়ামী লীগের সদস্য ও যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলী বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার লক্ষেই যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছি। কারণ দীর্ঘদিন থেকে আমর স্বপ্ন এলাকার উন্নয়নে সামান্য হলেও কিছুটা অবদান রাখা। তাই আগামি নির্বাচনে দল মতের উর্ধ্বে উঠে আপনারা আমাকে সহযোগীতা করবেন। সকলের সর্বাত্ত্বক সহযোগীতা পেলে ইনশা আল্লাহ আমি বিজয়ী হবো।

 

এসময় সকল প্রকার সহযোগীতার আশ^াস দিয়ে বক্তব্য রাখেন সিরাই মিয়া, বাবুল মিয়া, নজির মিয়া, গয়াছ মিয়া, আব্দুল গনি, আশ্রব আলী, আকবর আলী, দিলোয়ার, নূরুল মিয়া, লাল মিয়া, মাহমদ আলী, আব্দুস সত্তার, আব্দুল মুতলিব, রিফাত উল্লাহ, মানিক মিয়া, সাইফুল্লাহ, হুরমত আলী, আব্দুস সালাম, তাজ আলী, খোয়াজ আলী, আলকাছ আলী, গৌছ আলী, ছুরাব আলী, ইছুব আলী, নূর মিয়া, ইজার আলী, আলকাছ মিয়া, আঙ্গুর মিয়া, মখলুছ মিয়া, ফয়জুল মিয়া, জহুর উদ্দিন, ইনুছ আলী, ইয়াছিন আলী, সেবুল মিয়া, আব্দুস শহিদ, তজম্মুল আলী, উমর আলী, নূরুজ্জামান, আব্দুস শহিদ, সিরাজ মিয়া, নূরুল ইসলাম, আজাদ মিয়া, মিটু মিয়া, জুবেল মিয়া, আব্দুল আজিজ, জাইয়োম মিয়া, লালু মিয়া, আহমদ আলী ও চন্দন মিয়া। সভায় এলাকার গন্যমান্য বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।