ইতালির ভেনিসে আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪ | আপডেট: ১১:০০:অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪

ইতালি প্রতিনিধি:

ইতালির ভেনিসে প্রতি বছরের ন্যায় আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় লা পাছে জামে মসজিদে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রায় পাঁচ শতাধিক রোজাদার এক সাথে শরিক হন।
আঞ্চলিক সমিতির সভাপতি আরফান মাস্টার ,সাধারণ সম্পাদক আমির হোসেন ,ফকরুল চৌধুরী ,আফাই আলী ও সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম দিপু ইফতার মাহফিলে আগত মুসল্লিদের স্বাগত জানান এবং উপস্হিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ইফতারের পূর্বে মসজিদের ইমাম রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং বিশ্ব মুসলিম উম্মার জন্য মোনাজাত করেন।

ইফতার মাহফিলে ভেনিসের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির প্রধান উপদেষ্টা রফিকুল বারী ,উপদেষ্টা মোহাম্মদ আলী ,হুমায়ুন চৌধুরী ,রফিকুজ্জামান ঠাকুর ,মহিউদ্দিন ভূঁইয়া ,লিটন মাস্টার ,বাসেদ মিয়া ,টগর মিয়া ,সানোয়ার খান।
এছাড়াও ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতা করেন এবং উপস্থিত ছিলেন আব্দুল্লাপুরের দুলু মিয়া ,সিজার ভূঁইয়া ,টিপু চৌধুরী ,উজ্জ্বল মিয়া ,সেলিম মিয়া ,ইউনুস আলী ,আব্দুল মজিদ ,নজরুল ইসলাম ,শওকত আলী ,হেলাল মিয়া ,খোকন মিয়া ,সোহেল মিয়া ,কবির মিয়া ,সাদ্দাম মিয়া ,মাসুদ মোল্লা ,রুবেল মিয়া,টিটু মিয়া, শহীদ মিয়া ,আকবর আলী,বিল্লাল রাশিদ ,আব্দুল হান্নান ও কাওসার মিয়া।
পরিশেষে আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সকল প্রবাসীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সমিতির নেতৃবৃন্দরা।