ইতালির ভেনিসে আব্দুল্লাপুর ফ্রেন্ডস অফ দা সোসাইটির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪ | আপডেট: ১০:৫৯:অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪

ইতালি প্রতিনিধি:

ইতালির ভেনিসে আব্দুল্লাপুর যুবকদের নিয়ে সংগঠন আব্দুল্লাপুর ফ্রেন্ডস অফ দা সোসাইটি এর আয়োজনে সুন্দর পরিবেশে পরিবার পরিজন নিয়ে রমজানের গুরুত্ব এই প্রজন্মের কাছে তুলে ধরতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার স্থানীয় ঢাকা বিরিয়ানি রেস্টুরেন্টের হলরুমে প্রায় তিন শতাধিক রোজাদার একসাথে এই মাহফিলে শরিক হন। এই প্রথম কোনো ইফতার মাহফিলে পরিবার নিয়ে এমন আয়োজন উপস্থিত কমিউনিটির নেতৃবৃন্দরা প্রশংসা করেন। প্রবাসে এই ধরণের আয়োজন অব্যাহত থাকলে আমাদের পরিবর্তী প্রজন্ম আমাদের ইসলামিক শিক্ষা ও কৃষ্টি তারা লালন করতে পারবে।

মোহাম্মদ আলী ,নজরুল ইসলাম ,বিল্লাল রশিদ ,আহমেদ মুসা ,আহমেদ কাওসার ও খান সৈকত এর তত্বাবধানে ইফতার মাহফিলে আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা ছাড়াও ভেনিসের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ইফারের পূর্বে সকল রোজাদারদের সুস্থতা কামনা করে মোনাজাত করেন আব্দুর রাজ্জাক।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ভেনিস আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম ,সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ,কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি সুলেমান হোসাইন ,সাধারণ সম্পাদক মশিউর রহমান ,আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির সাবেক সভাপতি তাজুল ইসলাম ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতি মনফলকনের সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক ,ভৈরব পরিষদের মোবারক হোসেন ,তোষণ খান ,যুবলীগের মোস্তফফ সৈয়াল কালু ,মোক্তার খান ,মহসিন হোসেন ,আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির সভাপতি মতিউর রহমান ,সাধারণ সম্পাদক নওয়াজ শরীফ ,সাংগঠনিক সম্পাদক আল আমিন মোহাম্মদ,উপদেষ্টা আব্দুল কাইয়ুম ,জয়নাল আবেদীন ,মোশারফ হোসেন,বশির আহমেদ ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির ফয়সাল আহমেদ ,ইলিয়াস মিয়া ,আনিস আহমেদ ,সাংবাদিক নাজমুল হোসেন ও মেসবাহ আহমেদ।

ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতা করেন ফ্রেন্ডস অফ দা সোসাইটির আলী মনসুর ,পারভেজ সরকার ,জাহাঙ্গীর আলম ,আব্দুল্লাহ ভূঁইয়া ,মুর্শেদ বেপারী ,তৌফিক ভূঁইয়া ,রতন ,আলামিন ,পারভেজ ভূঁইয়া ,আজিবুর রহমান ,রাব্বানী ,আমিনুল ,রিদয় ,আবু তাহের ,আতিক জুনিয়র ,উজ্জ্বল ,কুদ্দুস আলী ,ফরহাদ খান ও রাজীব বাঘা।
পরিশেষে আয়োজকদের পক্ষ উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।