কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম কে সংবর্ধনা দিয়েছে মনফালকনে গরিজিয়া বিএনপি

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২৪ | আপডেট: ৭:০৫:অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২৪

ইতালি প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জে জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম (সিআইপি) কে ইতালিতে আগমনে সংবর্ধণা দিয়েছে মনফালকনে গরিজিয়া বিএনপি। শুক্রবার স্থানীয় একটি হলরুমে মনফালকনে গরিজিয়া বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হামিম হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন থেকে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি শরিফুল আলম। তিনি তার বক্তব্যে বলেন তিনি তার নির্বাচনী এলাকা এবং দলীয় নেতাকর্মীদের ঐক্য বদ্দ হয়ে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিজিয়া বিএনপির প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস ,উপদেষ্টা নুরুল আমিন খন্দকার ,উপদেষ্টা রকিব মোহাম্মদ ইলিয়াস, সিনিয়র সহ সভাপতি জিয়াউর রহমান সোহেল,সহ সভাপতি ইদ্রিস হাওলাদার ,সহ সভাপতি মিয়া মাসুম ,,জামাল মিয়া ,ফরিদ আহমেদ ,সাবেক ছাত্রনেতা সহ বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ। পরিশেষে অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি কে মনফালকনে গরিজিয়া বিএনপি ,যুবদল ও দলীয় নেতকর্মীদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।