কুলাউড়ায় জাল টাকাসহ গ্রেফতার ০১

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২ | আপডেট: ৬:৫৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৫,৫০০/- টাকার জাল নোটসহ কামরুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬.২০ ঘটিকায় কুলাউড়া থানার এসআই মোঃ শাহ আলম, এএসআই আবু আহমেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া পৌরসভার মাগুরা গ্রামে অভিযান চালিয়ে জনৈক আব্দুর রহমান এর বাগান বাড়ীর ভাড়াটিয়া রাসেল মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে জাল টাকার কারবারী কামরুল ইসলাম (২৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার আরেক সহযোগী পালিয়ে যায়। কামরুল ইসলামের দেহ তল্লাশী করে ১০০০ টাকার ৫টি ও ৫০০ টাকার ১টি জাল নোটসহ সর্বমোট ৫,৫০০ টাকা সমমূল্যের জাল টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কামরুল ইসলাম পার্শ্ববর্তী জুড়ী থানার দক্ষিণ সাগরনাল গ্রামের আব্দুল মনাফের ছেলে। সে দীর্ঘদিন ধরে জাল টাকার অবৈধ ব্যবসার সাথে জড়িত বলে জানা যায়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন জাল টাকা কারবারি কামরুল ইসলাম জাল টাকার নোট আসল টাকার নোট হিসাবে থানা এলাকার বাজারের বিভিন্ন দোকানদার এবং সহজ সরল জনগনের সাথে প্রতারণা করে আসছিলো। আমরা তা জানতে পেরে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে কুলাউড়া থানার একটি চৌকস দল ৫,৫০০ টাকার জাল নোট সহ কামরুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তিনি আরো জানান গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।