কুলাউড়ায় এনসি স্কুলের শিক্ষক আব্দুর রাজ্জাকের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২২ | আপডেট: ৩:১৮:অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২২

 

স্টাফ রিপোটারঃ-

কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের গনিতের সিনিয়র শিক্ষক আব্দুর রাজ্জাক ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (১৫ মার্চ) ভোররাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি কুলাউড়া শহরের বাসায় ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার মৃত্যু সংবাদে কুলাউড়ার শিক্ষাঙ্গনসহ মরহুমের শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

পরে ঐদিন সকাল ১০টায় নিজ কর্মস্থল কুলাউড়া নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত। নামাজে জানাজায় কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া পৌরসভা মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, স্কুলের প্রধান শিক্ষক মো. আমির হোসেনসহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল কাদির ও সম্পাদক প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
নামাজে জানাজা শেষে মরহুমের লাশ নিজ বাড়ি বড়লেখা উপজেলার রাঙাউটি গ্রামে নিয়ে যাওয়ার পর সেখানে বেলা ২টায় ২য় নামাজে জানজা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

এছাড়া সিনিয়র শিক্ষক আব্দুর রাজ্জাক এর মৃত্যুতে কুলাউড়া রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ সকাল ১১টায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করে গভীর শোক প্রকাশ ও দোয়া করা হয়। এতে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতিষ চন্দ্র চন্দসহ শিক্ষক-শিক্ষার্থী ও কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক সামসু উদ্দিন বাবু প্রমুখ। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাও. মো. সাইদুল ইসলাম।

উল্লেখ্য, শিক্ষক আব্দুর রাজ্জাক গত ২০১৪ সালে কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে যোগ দান করেন।