কুলাউড়ায় টিসিবির পণ্য বিক্রয় উপলক্ষে প্রশাসনের উদ্দোগে প্রেস ব্রিফিং ইউএনও’র

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২২ | আপডেট: ১:৪১:অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃ-

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সারাদেশের ন্যায় কুলাউড়া উপজেলায় নিম্ন আয়ের পরিবারের জন্য সরকার কর্তৃক টিসিবির পণ্য বিক্রয় উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। শুক্রবার (১৮ মার্চ) বিকেলে উপজেলা পরিষদের সভাকক্ষে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে এ প্রেস ব্রিফিং করেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান, আগামী ২০ মার্চ সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি নিম্ন আয়ের পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করবেন। এতে কুলাউড়া উপজেলায় রমজান মাসে দুই ধাপে সুবিধাভোগীদের সরকারের নির্ধারিত কার্ডের মাধ্যমে ১২ হাজার ৭৯৬ জনকে টিসিবির পণ্য উপকারভোগীদের কাছে সরবরাহ করা হবে।
প্রথম ধাপে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল সহ ৪৬০ টাকা প্যাকেজে ও দ্বিতীয় পর্যায়ে একই প্যাকেজের সাথে ২ কেজি ছোলা সংযোজন করে ওই প্যাকেজ ৫৬০ টাকায় ওইসব পরিবারের মাঝে টিসিবির মাধ্যমে সরবরাহ করা হবে বলে জানান তিনি।

ইউএনও আরও বলেন, আগামী ২০ মার্চ বরমচাল ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করা হবে। পরে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা কার্যালয়ে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। ব্রিফিংকালে ইউএনও টিসিবির কার্যক্রম বাস্তবায়ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, ডেইলি স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দেশ রূপান্তর প্রতিনিধি এস আর অনি চৌধুরী, যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, লাইট মিডিয়ার প্রতিনিধি শহিদুল ইসলাম তনয়, অনুলিপি কুলাউড়ার আশিকুল ইসলাম বাবু প্রমুখ।