কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে দুই লক্ষ টাকা ছিনতাইয়ের প্রধান আসামী কুমিল্লা থেকে গ্রেফতার

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২২ | আপডেট: ১:১৮:অপরাহ্ণ, মার্চ ২০, ২০২২

 

শনিবার (১৯ মার্চ) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায়ের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এসআই মোঃ কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার মুরাদনগর থানার কোম্পানীগঞ্জ বাজার থেকে জাকির হোসেন (২১) নামের এক দুর্ধর্ষ ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারী জাকির হোসেন কুলাউড়া থানার কাউকাপন গ্রামের মৃত সামছুল হক বাচ্চুর ছেলে।

উল্লেখ্য গত বছরের ২৫ সেপ্টেম্বর রাত ১২.৩০ মিনিটে কুলাউড়া থানার কাউকাপন বাজারের বন্ধু ভেরাইটিজ স্টোরের ব্যবসায়ী স্বপন চন্দ্র দে (৩০) কে ছিনতাইকারী জাকির হোসেনের নেতৃত্বে কয়েকজন পথরোধ করে গুরুতর জখম করে নগদ ২,০০,০০০/-টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।

উক্ত ঘটনার বিষয়ে ভিকটিমের পিতা প্রতাপ চন্দ্র দে বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করলে কুলাউড়া থানা পুলিশ ইতিপূর্বে এজাহারনামীয় আসামী কাবুল মিয়াকে গ্রেফতার করে কিন্তু মূল আসামী জাকির হোসেন অজ্ঞাত স্থানে আত্মগোপনে চলে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় কুলাউড়া থানা পুলিশ একটি বিশেষ আভিযানিক টিম কুমিল্লা থেকে মূল আসামী জাকির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন, দুই লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনার মূল আসামী জাকির হোসেনকে কুমিল্লার মুরাদনগর থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।