প্রয়াত শিক্ষক জাফর আলীর মৃত্যুতে ৮১,ব্যাচের শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:০৩ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২২ | আপডেট: ৮:০৩:পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২২

 

ডেস্ক রির্পোটঃ কুলাউড়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক মোঃ জাফর আলীর মৃত্যুতে ৮১,ব্যাচ কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় ও কুলাউড়া ডিগ্রীকলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্দোগে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। গত ২৮ মার্চ দিবাগত রাতে ৮১, ব্যাচের ওয়াটসপের এডমিন কুলাউড়া কলেজের প্রাক্তন প্রভাষক ও শিক্ষার্থী মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে জুম আলোচনা সভায় অংশগ্রহণ করেন যুক্তরাজ্য থেকে ডঃ সাইফুল আলম চৌধুরী, প্রাক্তন প্রভাষক মোঃ আবদুল আহাদ, গোলাম রফিক নান্টু,লুৎফর রহমান,বজলুল মজিদ লিটন,

 

কানাডা থেকে মুহিবুর রহমান খান, আমেরিকা থেকে প্রাক্তন প্রভাষক গোলাম মোস্তফা চৌধুরী নিপন ও আবদুল বাকী, বাংলাদেশ থেকে বদরুজ্জামান সজল, অধ্যাপক সিএম জয়নাল আবেদীন, প্রভাষক সিপার উদ্দিন আহমদ, সাংবাদিক মোঃ খালেদ পারভেজ বখশ, হাবিবুর রহমান চৌধুরী সেলিম, আব্দুস শহীদ মুক্তা প্রমুখ।

 

 

আলোচনা সভা শেষে মরহুম জাফর আলী স্যার সহ সাবেক অধ্যক্ষ মরহুম ইউসুফ আলী, সাবেক অধ্যক্ষ এম এ গনিসহ কলেজ ও স্কুলের শিক্ষক যারা এ পযর্ন্ত মৃত্যুবরণ করেছন ও যারা অসুস্থ সবার জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ৮১, ব্যাচের বন্ধু সাবেক শিক্ষক লুৎফর রহমান।

 

উল্লেখ্য,৮০.৯০ দশকে কুলাউড়া ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক মোঃ জাফর আলী স্যার গত ২২ মার্চ ইন্তেকাল করেছেন। পরে তার নিজ বাড়ী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিনস্হ গ্রামের বাড়িতে বাদ আছর জানাজা শেষে দাফন করা হয়।