কুলাউড়ায় সিনিয়র সিটিজেন ফোরাম গঠন

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২২ | আপডেট: ১:১২:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়ায় সিনিয়র সিটিজেন ফোরাম গঠন করা হয়েছে। শনিবার (২৭ আগস্ট) দুপুরে পৌর শহরস্থ সিনিয়র সিটিজেন সদস্য কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলামের বাসভবনে অনুষ্ঠিত ফোরামের ষাটোর্ধ বিভিন্ন শ্রেণিপেশার সিনিয়র সিটিজেনের উপস্থিতিতে ফোরাম গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সর্বসম্মতিক্রমে ফোরামের কার্যক্রম পরিচালনার জন্য প্রধান শিক্ষক এনামুল ইসলামকে সভাপতি, অবসরপ্রাপ্ত ব্যাংকার এ.এফ সৈয়দ জাফর ইমাম পারভেজকে সম্পাদক ও কুলাউড়া রেলওয়ে বুকস্টলের সত্ত্বাধিকারী মহসিন আহমদ চৌধুরীকে কোষাধ্যক্ষ করে একটি কমিটি গঠন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সিটিজেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খুরশীদ উল্লাহ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাশুক, ড. বিজয় ভূষন দাস, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, বিশিষ্ট সমাজসেবক গিয়াস উদ্দিন আহমদ ও খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ গিয়াস উদ্দিন টেনাই, অবসরপ্রাপ্ত কৃষিবিদ আব্দুর রহমান রেনু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অবসরপ্রাপ্ত ব্যাংকার আব্দুল মনির, মধুজিৎ ভট্টাচার্য্য, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া, সেলিম আনোয়ার চৌধুরী, আব্দুর রউফ তালুকদার, সৈয়দ মকছুদুল হাসান বাচ্চু, হাবিবুর রহমান প্রমুখ।