কুলাউড়ায় ৮ পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২ | আপডেট: ৯:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে বীর মুক্তিযোদ্ধার ছেলেসহ পলাতক ৮ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলেন পৌরসভার উত্তরবাজারের মৃত রুশন আলীর ছেলে মো. মুমিন আলী, ব্রাহ্মণবাজারের হিংগাজিয়া চা বাগানের রাধা রবিদাসের ছেলে রাজু রবিদাস, পৃথিমপাশার সম্মান গ্রামের কমরু মিয়ার ছেলে সালেক মিয়া, একই গ্রামের হুসমত মিয়ার ছেলে সুফিয়ান মিয়া, জয়চণ্ডীর মেরিনা চা বাগানের সইক মিয়ার ছেলে সোহেল মিয়ার, একই বাগানের রইক মিয়ার ছেলে রুবেল মিয়া, পৃথিমপাশার মৃত সোনাই উল্লার ছেলে শবন উদ্দিন ও একই এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত সালেক হোসেনের ছেলে মো. মালিক হোসেন।

 

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের সার্বিক দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে বিভিন্ন এলাকা থেকে পলাতক সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৮ আসামিকে গ্রেপ্তার করা হয়।
ওসি মো. আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।