সুনামগঞ্জে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের পরিকল্পনা সভা

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২ | আপডেট: ১১:৫৭:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২
সুনামগঞ্জ ব্যুরো প্রধান :

সুনামগঞ্জে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে শহরের কাজির পয়েন্টস্থ একটি অভিজাত গেস্ট হাউজে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ্ আবু নাসের’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের উপদেষ্টা পরিষদ সদস্য ও জেলা বিএনপির সহসভাপতি রেজাউল হক, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া, অপর সহসভাপতি ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরী, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট রিজিওনাল প্রোগ্রাম কোঅর্ডিনেটর ফরহাদ আহমেদ’র পরিচালনায় সভায় আরও অংশ নেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের দফতর সম্পাদক ও পৌর যুবদলের আহŸায়ক আজিজুর রহমান সৌরভ, কোষাধ্যক্ষ ও সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব, সংগঠনের সদস্য জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ফৌজি আরা শাম্মী, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়শ্রী দেব বাবলী, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দা রুমা নাসের, জেলা মহিলা দলের সাংগঠনিক খাদিজা আক্তার কলি ছাত্রদল নেতা রাহুল মিয়া প্রমুখ।

এর আগে সুনামগঞ্জ শহরের বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে পৌর মেয়র নাদের বখতের সাথে তাঁর কার্যালয়ে মাল্টিপার্টি এডভোকেসি ফেরামের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।