কুলাউড়া সরকারি কলেজের বার্ষিক মিলাদ মাফফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২২ | আপডেট: ১১:০৬:পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২২
স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া সরকারি কলেজের মুসলিম শিক্ষার্থীদের আয়োজনে বার্ষিক মিলাদ মাহফিল, দোয়া ও হামদ-নাত-কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

 

বুধবার (২ নভেম্বর) দুপুরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং সিনিয়র প্রভাষক মশিউর রহমান ও বদরুল ইসলামের পরিচালনায় কলেজ ভবনে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ গভর্নিং বডির সভাপতি মো. মাহমুদুর রহমান খোন্দকার।

 

 

তিনি তার বক্তব্যে আসন্ন এইচএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের লেখাপড়ায় মনোযোগী হতে হবে। জীবনে সময়ের মূল্য দিতে হবে। তাহলেই জীবনে সফলতা অর্জন করতে পারবে। তিনি আসন্ন পরীক্ষায় তাদের সফলতা কামনা করে রাষ্ট্রের ও সমাজের আইনশৃঙ্খলা মেনে চলার পরামর্শ প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম ও কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক।

 

 

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ড. মো. আব্দুর রকিব, বিশিষ্ট আইনজীবি অ্যাডভোকেট এটিএম মান্নান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, ম্যানজিং কমিটির সাবেক সদস্য মো. আশরাফ আলী চৌধুরী, জাপা নেতা মো. আপ্তাব উদ্দিন, এমপির সমন্বয়ক খায়রুল আলম কয়ছর, সহকারী অধ্যাপক একেএম শাহজালাল, প্রভাষক সিপার উদ্দিন, প্রভাষক শামীম আহমদ, প্রভাষক আবুল কাসেম প্রমুখ।
অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন কাসিমনগর জামে মসজিদের ইমাম মাও.আব্দুল লতিফ ও দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মো. আহসান উদ্দিন।