কুলাউড়ায় জাতীয় যুব দিবস উদযাপন

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০২২ | আপডেট: ১১:৩৬:পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০২২

কুলাউড়া উপজেলা প্রশাসন ও যুো উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে যুব র‌্যালি, আলোচনাসভা, যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও সাবেক উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

 

উপজেলা পরিষদ সভাকক্ষে ‘প্রশিক্ষত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ বিষয়ক আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ফজরুল ইসলাম।

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন, ইউআরসি ইন্সট্রাকটর মুহিব উল্ল্যাহ, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ। আরও বক্তব্য রাখেন যুব সংগঠক মো. বদরুল হোসেন খান, কবি এন আই দুদু, রুবেল সাং প্রমুখ।

 

সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আত্মনির্ভরশীল জাতি ও সমাজ পরিবর্তনে এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে যুব সমাজের বিকল্প নেই বলে উল্লেখ করেন।

 

 

সভাশেষে যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে প্রশিক্ষণপ্রাপ্ত ১ জনকে ৪০ হাজার টাকার যুব ঋণ ও প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ যুবক-যুবতীদের মধ্যে সম্মানী ভাতাসহ সনদপত্র বিতরণ করা হয়।