কুলাউড়ায় ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩ | আপডেট: ১২:৫৭:পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

কুলাউড়ায় ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লxক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে সোনালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক সিদ্দিকুর রহমানকে সভাপতি, কর্মসংস্থান ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মো. আব্দুল হান্নান চৌধুরীকে সাধারণ সম্পাদক ও এনআরবিসি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক এম আতিকুল ইসলাম মানিককে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি অগ্রণী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক এমএম কায়ছারুল হক, সহসভাপতি প্রাইম ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ, জনতা ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক তাহমিনা আক্তার, ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আনসার উদ্দিন, পূবালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক নূপুর বৈদ্য, সিটি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আহমদ সরওয়ার ফেরদৌস এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুপালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মো. পারভেজ আহমেদ ও যুগ্ম সম্পাদক অগ্রণী ব্যাংক রবিরবাজার শাখার ব্যবস্থাপক প্রদীপ কান্ত দত্ত।
কার্যকরী সদস্য হলেন সাউথইস্ট ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আব্দুর রব, সোনালী ব্যাংক ফুলেরতল শাখার ব্যবস্থাপক আব্দুল ওয়াহিদ, কৃষি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মো. মহসিন মিয়া, ন্যাশনাল ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক এটিএম দিদারুল ইসলাম, ইউসিবি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক তানভীর আহমেদ ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক শিবু চন্দ্র ভৌমিক।