কুলাউড়ায় মাইক্রো ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ শিশুর মৃত্যু: আহত ৭

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩ | আপডেট: ৯:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

 

মৌলভীবাজারের কুলাউড়ায় মাইক্রো ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারিসহ আরও ৭ জন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকাল ৪টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শিশু সাইদ (১০) কুলাউড়ার হাসনপুর এলাকার বাসিন্দা। আহতরা হলেন নিহত শিশু সাইদের মা আসমা বেগম (৪২), হাজী নজিব আলী (৬২), শামসুল ইসলাম (৪৫), জনি আক্তার (৩০), মো. মামুন (১০), সবুজ (২৪) ও আবজল খাঁন (৪০)। তারা সবাই উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে তাৎক্ষণিকভাবে জানা গেছে।

 

নিহত শিশু সাইদ (১০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে কুলাউড়া থেকে রবিরবাজারের দিকে যাচ্ছিল মাইক্রো গাড়িটি। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হলে ৮ জন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১ শিশুকে মৃত ঘোষণা করেন। এ সময় নারিসহ ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মমতাজ খলিল মুন্নি জানান, সড়ক দুর্ঘটনায় ১ শিশু মারা গেছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, ঘটনাস্থল থেকে মাইক্রো গাড়িটি পালিয়ে গেছে। মাইক্রোসহ ওই ঘাতক চালককে গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।