অচিরেই জগন্নাথপুর উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা হবে: এনামুল কবীর

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩ | আপডেট: ১১:১৪:অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩
জগন্নাথপুর প্রতিনিধি ::

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আজ শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে একসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক মেয়র মিজানুর রশিদ ভূঁইয়ার সভাপতি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম.এনামুল কবীর ইমন। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল হক, আকমল খান, লুৎফুর রহমান, আফসর উদ্দিন ভূঁইয়া,বদরুল ইসলাস, আব্দুল জব্বার,মশহুদ আহমদ, আবাব মিয়া, ফিরোজ আলী, মিন্টু রঞ্জন ধর, মাসুম আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর,পৌর যুবলীগ নেতা আকমল হোসেন প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্য ব্যারিষ্টার এম.এনামুল কবীর বলেন,
আওয়ামী লীগের নেতৃত্ব এদেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগ জনগনের জন্য রাজনীতি করেন। বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশ ও জনগনের উন্নয়ন কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে তিনি আমাদের কে ঐক্যবদ্ধ কাজ করতে হবে। তিনি স্থানীয় দলীয় নেতাকর্মীদের উদেশ্য বলেন, অতিরেই জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
এদিকে বেলা দুইটার দিকে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবীর শ্রীরামসী গ্রামে
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসনের কবর জিয়ারত করেছেন। এ সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।