ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির নির্বাচিত কমিটি ঘোষণা করেছে নির্বাচন কমিশন

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩ | আপডেট: ১১:০৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩
ইতালি প্রতিনিধি 

ইতালিতে তোরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির নির্বাচন ২২ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারিত হয়। নির্বাচনে বৃহত্তর ঢাকা সমিতির প্যানেলে মোক্তার,আরিফ, সিজার এবং ঢাকা জেলা সমিতির প্যানেলে আলেকচান,রেহান,মোজাম্মেল পরিষদ ছাড়া অন্য কোনো প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন এর নেতৃবৃন্দরা স্থানীয় কমিউনিটির নেতৃবৃন্দদের সুম্মুখে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই প্যানেল কে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

 

বৃহত্তর ঢাকা সমিতির ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি মোক্তার খান। সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী আরিফ। সাংগঠনিক সম্পাদক আবু নাসির সিজার কে এবং ঢাকা সমিতির ১৫ সদস্য কমিটিতে, সভাপতি আলেকচান মোল্লা। সাধারণ সম্পাদক রেহান মোল্লা। সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল খান নির্বাচিত হয়েছেন।

 

রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে নির্বাচন কমিশনের আহ্বানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন তোরিনোর সাবেক সভাপতি মিলন মিয়া ,এবিএম আসাদ উল্লাহ ,সাবেক সভাপতি মনির হোসেন ,তরিনো আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন,সিনিওর সহ সভাপতি রশিদ পেদা ,কমিউনিটি নেতা কামরুল হাসান ,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু ,সিলেট এসোসিয়েশনের সভাপতি আব্দুল জলিল ,নোয়াখালী সমিতির পক্ষে সাবেক নির্বাচন কমিশনার নূর নবী মাস্টার ,শরীয়তপুরের পক্ষ থেকে আবুল কালাম খলিল ,নির্বাচন কমিশনের সদস্য আবু ইউসুফ ,কয়েস আহমেদ ,লাবলু খান ,ইউনুস খান ,ফজল হাওলাদার সবুজ মিয়া ভৈরব পরিষদের সম্পাদক আরিফ মুল্লা,শরীয়ত পুর সমিতির রিপন চৌকিদার ,কুমিল্লা বাঁশির পক্ষে লিটন সরকার ,চট্রগ্রামের পক্ষে জাগরণ বড়ুয়া ,যুবদলে রিমন সহ ব্রাম্মণবাড়িয়ার , শরিয়াতপুর, মাদারীপুর, সিলেট, কুমিল্লা, মুন্সি গঞ্জ,ঢাকা,নারায়ণগঞ্জ,ভৈরব, বরিশাল,চঁদপুর ও চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরিশেষে দুই প্যানেলের নির্বাচিত সভাপতি সম্পাদক সহ সকলকে কমিউনিটির নেতৃবৃন্দরা ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান এবং সমিতির সফলতা কামনা করেন।