ঈদের আনন্দ ভাগাভাগি করতে অসহায়দের পাশে দাড়াল গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউ-কে

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩ | আপডেট: ১০:২৩:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি:
পবিত্র ঈদুল ফিরতের ‘ঈদ আনন্দ’ ভাগাভাগি করতে সুনামগঞ্জের জগন্নাথপুরের বিভিন্ন গ্রামের দরিদ্র অসহায় পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইন ইউ-কে। সংগঠনটির অর্থায়নে ঈদ স্মাইল প্রজেক্ট ২০২৩ এর আওতায় ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে একসভা সভা অনুষ্ঠিত হয়।

সমাজসেবক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা সাদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাবেক সহসভাপতি হারুন রাশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, আওয়ামী লীগ নেতা জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, আবুল আলাল হোসেন রানা প্রমুখ।
সভায় বক্তারা বলেন. সিলেট অঞ্চলের প্রবাসীদের সমন্বয়ে গঠিত গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইন ইউ-কে অনেকদিন ধরে শিক্ষা উন্নয়নের পাশাপাশি আর্তসামাজিক উন্নয়ন কাজ করে আসছে। সংগঠনটি যে কোনো প্রাকৃতিক দুর্যোগকালিন সময় অসহায়দের জন্য মানবিক কাজ করে যাচ্ছে। আসন্ন ঈদের আনন্দ ভাগাভাগি করে দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছে। এটি সত্যেই প্রশংসনিয় উদ্যোগ। সংগঠনটি তাদের মানবিক কার্যক্রম ধারাবারিকভাবে চালিয়ে যাবে এমন প্রত্যাশা ব্যক্ত করে বক্তারা।
সংগঠনের পক্ষে থেকে জানানো হয়েছে, জনকল্যাণমূলক কাজ করতে এ সংগঠনের জন্ম হয়েছে। তাদের মানবিক কার্যক্রমের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

পরে অসহায়, দরিদ্র ৪৫ পরিবারকে নগদ দুই হাজার টাকা করে অর্থ বিতরণ করা হয়।