আয়ারল্যান্ড ডাবলিনে বাংলাদেশী কমিউনিটির ঈদ পূর্ণমিলনী

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২৩ | আপডেট: ৭:৩২:অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: আয়ারল্যান্ড এর ডাবলিনের বাংলাদেশী কমিউনিটি ডাবলিন এর আয়োজন এ অনুষ্ঠিত হলো ঈদ শুভেচ্ছা পূর্ণমিলনী, স্বল্প পরিসরে আয়োজনে ছিল বিভিন্ন রকমের বাঙ্গালীদের ঐতিহ্যবাহী রকমারি খাবার, নাচ গান কৌতুক দিনব্যাপী নানা আয়োজন।

অনেক দিন পর একে অপরের সাথে মুহূর্ত সময়টা ব্যয় করতে পেরে সবাই ছিল আনন্দে উদদেলিত, বাংলাদেশ কমিউনিটি ডাবলিন এর নেতৃবৃন্দ ও তার পরিবারবর্গ মাধ্যমে ফুটিয়ে তোলেন একখণ্ড বাংলাদেশের চিত্র। তাদের নিজস্ব শিল্পীদের নৃত্য ও সংগীত পরিবেশন ছিল দৃষ্টিনন্দন।

 

 

 

অনুষ্ঠানে ফিরোজ আহমেদ ও কাজী কবিরের যৌথ মনোমুগ্ধকর উপস্থাপনায় বাড়তি মাত্রা যোগ করেন, সভাপতি মোহাম্মদ মোস্তফার শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে এবং সবাইকে ধন্যবাদ ও ঈদের শুভেচ্ছা সহ আগামীতে বৃহৎ পরিসরে বাংলাদেশ কমিউনিটি আয়ারল্যান্ডের সকলকে নিয়ে বৃহৎ পরিসরে আরো কিছু অনুষ্ঠান করার পরিকল্পনার কথা তিনি ঘোষণা দেন।

 

 

 

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা ফারুক সারোয়ার, সাইফুল ইসলাম, সহ সভাপতি আব্দুল হামিদ রনি, আব্দুল জলিল, মাসুম জামান আশিকুর রহমান, ড: বেলাল হোসেন, ডক্টর লুবনা আহাম্মেদ, মাসুদ শিকদার, নজরুল ইসলাম মানিক, মিল্টন, শায়লা শারমিন নিপাইমান আলী দিলদার, শাহানুর ফারুকী পপি, মুন্নি সেলিম, সুবর্ণা আক্তার, ইয়াসমিন রনি, রুনা জলিল সহ অন্যান্য সদস্যবৃন্দ।