অমরাবতির উদ্যোগে ৭০/৭৫ বস্তা কম্পোস্ট বিতরণ

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মে ১, ২০২৩ | আপডেট: ১২:৩৪:অপরাহ্ণ, মে ২, ২০২৩

রাশিয়া খাতুন:

অতি সম্প্রতি বিশ্ব পরিবেশ বাদী সংগঠন “অমরাবতি” অগ্রনী এন্ড আর্ট কালচারাল সোসাইটির সহযোগিতায় বার্মিংহামের স্হানীয় মাল্টিপারপাশ সেন্টারে স্হানীয় বাগান বিলাসীদের মধ্যে কম্পোস্ট বিতরণ করা হয়।বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে প্রায় ৭০/৭৫ জন সৌখিন বাগান বিলাসী ও অমরাবতিয়ানদের মধ্যেই এগুলো বিতরন করা হয় ।

 

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মাল্টিপারপাশ সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব নাসির আহমদ, অমরাবতির অন্যতম উপদেষ্টা আলহাজ্ব গোলাম মোস্তফা চৌধূরী যুবরাজ, অমরাবতির অন্যতম উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ রনজু মিয়া, প্রতিষ্ঠাতা সদস্য ও অন্যতম উপদেষ্টা ফিরোজ রব্বানী, অমরাবতির অন্যতম উপদেষ্টা মতিউর রহমান জগলু,অমরাবতির অন্যতম সদস্য ও উপদেষ্টা শেখ খালিক উদ্দিন , অমরাবতির অন্যতম উপদেষ্টা নারী নেত্রী মির্জা ফাতেমা খান,অমরাবতির আরেক উপদেষ্টা ও সদস্য এডভোকেট বদরুল আহমদ চৌধূরী,অন্যতম সদস্য ফয়ছল চৌধূরী,সদস্যা মিসেস হেনা ভূঁইয়া,সদস্য সাইদুর রহমান চৌধুরী এ সময় আরো উপস্থিত ছিলেন অমরাবতির শুভাকাঙ্খী আশি দশকের তুখোড় ছাত্রনেতা জুনেদুর রহমান জুনেদ ও এনামুল হক খান নেফা। বার্মিংহামের প্রবীণ মুরব্বী আলহাজ্ব নাসির আহমদ অমরাবতির পরিবেশ নিয়ে কর্ম কান্ডের ভূয়সী প্রসংশা করেন।

 

 

 

অমরাবতির অন্যতম প্রধান উপদেষ্টা গোলাম মোস্তফা চৌধূরী যুবরাজ বলেন, অমরাবতির বিভিন্ন কাজে বিভিন্ন সময় অগ্রনি আর্ট এন্ড কালচারাল সোসাইটির সাপোর্টকে স্বাগত জানান। অমরাবতির চেয়ারম্যান মোঃ শেবুল চৌধুরী ,ফাইনান্স ডাইরেক্টর রাশিয়া খাতুন, বোর্ড অফ ডাইরেক্টরস আখতারুন চৌধুরী গুলশানের তত্ত্বাবধানে কম্পোস্ট বিতরনের সময় অমরাবতির কর্ণধার শেবুল চৌধুরী বলেন, আমরা এ বছর ক্ষুদ্র পরিসরে কম্পোস্ট বিতরনের আয়োজন করলে ও আমরা আগামীতে আরো বৃহত্তর আয়োজনের চেষ্টা করবো ইনশাল্লাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন অমরাবতির অন্যতম সদস্য ও মিডিয়া ব্যাক্তিত্ব কাজী লোকমান হোসেন ,মিজান রেজা চৌধুরী,অমরাবতির অন্যতম রিপেজেন্টটেটিব লুবনা বেগম, মরিয়ম বেগম, আসমা বেগম,মমতাজ বেগম শিপী,মলি হাসান, শেফা বেগম, সুফিয়া বেগম প্রমুখ।