কুলাউড়া প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, মে ১, ২০২৩ | আপডেট: ১১:১২:পূর্বাহ্ণ, মে ১, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়া প্রেসক্লাবের এক সভা ৩০ এপ্রিল রোববার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: খালেদ পারভেজ বখশের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে ।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার
সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

এ ছাড়াও প্রেসক্লাবের সাংগঠানিক বিষয়াদি নিয়ে আলোচনায় অংশগ্রহন করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক হাকালুকি পত্রিকার সম্পাদক মো: আব্দুল হান্নান, প্রেসক্লাব সদস্য এম. মছব্বির আলী, সাইদুল হাসান সিপন, আব্দুল কুদ্দুছ, তারেক হাসান, এইচ ডি রুবেল, জয়নাল আবদীন, আব্দুল করিম বাচ্চু, ইউসুফ আহমদ ইমন, রাসেল আহমদ ও সুমন আহমদ।

সভায় প্রেসক্লাবের কমিটি পুনর্গঠনের জন্য প্রেসক্লাব সদস্য অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুল হান্নানসহ ৩ সদস্য বিশিষ্ট কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে নতুন কমিটি উপস্থাপনের দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও সভায় আশরাফুল ইসলাম খান হিরো, মাহফুজ শাকিল, এম. আতিকুর রহমান আখই, উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, এম এ কাইয়ুম, সালাহ উদ্দিন, শাহবান রশীদ চৌধুরী অনি, হাবিবুর রহমান সুজন ও আকাশ আহমদসহ ৯জনকে প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তুর্ভক্তি করা হয়।