প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নর্থ ইংল্যান্ডের আওয়ামী লীগের শাখা সমুহের যৌথ প্রতিবাদ সভা

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২৩ | আপডেট: ১:১১:পূর্বাহ্ণ, মে ২৪, ২০২৩

সোমবার ২২ মে ২০২৩, ব্রেডফোর্ডের শাপলা কমিউনিউটি হলে যুক্তরাজ্য আওয়ামীলীগ নর্থ ইংল্যান্ডের ১১ টি আওয়ামী লীগ শাখার নেতৃবৃন্দের উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ব্রেডফোর্ড, গ্রেটার ম্যানচেস্টার, লিভারপুল, সানডারল্যানড, উইরাল, স্টোক অন ট্রেনট, হাল এন্ড হামবার, ওল্ডহাম, হাইড, কিথলী ও হাডারসফিলডের সভাপতি, সাধারন সম্পাদক ও সিনিয়র নেতারা।

 

 

 

সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এম পিকে হত্যার যে হুমকি বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ দিয়েছে তার তীব্র নিন্দা জানানো হয় । এটা বাংলাদেশ বিরোধী চক্রান্তের একটি বহিঃপ্রকাশ। এই চক্রান্তকে কঠোর হাতে দমন করা, জনাব চাঁদকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য আইন শৃংখলা বাহিনীর কাছে দৃঢ় দাবী জানানো হয়।

 

 

এই সভায় প্রবাসী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজজামান চৌধুরীকে সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে মনেনয়ন দেয়ায় আওয়ামী লীগ প্রধান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়। উক্ত সভায় সকল ইউনিটকে ঐক্যবদ্ধ হয়ে আনোয়ারুজ্জামান চৌধুরীর ঐতিহাসিক বিজয় সুনিশ্চিত করতে সকল নেতা কর্মীকে নৌকার পক্ষে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান করা হয়।

 

 

 

সভায় সভাপতিত্ব করেন ব্রেডফোর্ড আওয়ামী লীগের সভাপতি শওকত আহমেদ MBE. সভায় বকতব্য রাখেনঃ সর্বজনাব সৈয়দ মনজুরুল হক তালহা (সভাপতি, সানডারলযানড), সুরাবুর রহমান (সভাপতি ম্যানচেসটার), মোহাম্মদ শাহজাহান (ভারপরাপত সভাপতি, ওল্ডহাম), আজাদ মিয়া (সভাপতি হাইড) আবু ইউসুফ চৌধুরী (সাধারন সম্পাদক স্টোক অন ট্রেনট), সালেক মিয়া (সহ সভাপতি হাল এন্ড হামবার), মো মুজাহিদুর রহমান (সভাপতি লিভারপুল), মো আমিরুল ইসলাম মধু (সভাপতি উইরাল), আশক আলী (আহবায়ক কিথলী), ওয়াদুদুর রহমান মাখন (আহবায়ক হাডারসফিলড), এডঃ মীর গোলাম মোস্তফা (সাধারন সম্পাদক (ম্যানচেস্টার) নজরুল ইসলাম (সাধারন সম্পাদক ব্রেডফোর্ড), শিপার মিয়া (সাধারন সম্পাদক লিভারপুল), সৈয়দ জিয়া উল ইসলাম (সানডারল্যানড), গিয়াস উদ্দিন দুলাল (স্টোক অন ট্রেনট), সৈয়দ মাহমুদুর রহমান, রুহুল আমীন রুহেল, রুহুল আমীন চৌধুরী মামুন, আমিনুল হক ওয়েছ (ম্যানচেসটার), হারিস আলী, সৈয়দ চান্দ আলী, হুশিয়ার আলী, আবদুল হাননান চৌধুরী, আনোয়ার হোসেন, জামাল মিয়া (ব্রেডফোর্ড) প্রমুখ।