ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, মে ৩০, ২০২৩ | আপডেট: ১২:০৪:পূর্বাহ্ণ, মে ৩০, ২০২৩

ইতালি প্রতিনিধি
ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক কমিটি বিলুপ্ত করে দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে বৃহত্তর কুমিল্লা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে সমিতির সভাপতি নজরুল দিলাম ভূঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন এর পরিচালনায় সভায় বিগত বছরগুলোর উল্লেখযোগ্য কার্যক্রম তুলে ধরা হয় এবং সমিতির আগামীতে আরো গতিশীল করতে নতুন কমিটি গঠনে বর্তমান কমিটির নেতৃবৃন্দ কমিটি বিলুপ্ত করেন।

 

সকলের মতামতের ভিত্তিতে সমিতির উপদেষ্টা আবুদল মান্নান আবুল কালাম আজাদকে সভাপতি ,আকতারুজ্জামান কে সিনিয়র সহসভাপতি,জসিম উদ্দিন কে সহ সভাপতি ,আজাদ খানকে সাধারণ সম্পাদক ,নুর আলম ভূইয়াকে যুগ্ন সাধারণ সম্পাদক,আমিনুল ইসলাম মোমিন,শাহাজাহান বাদশা,জাব্বার মিয়াজী কে সাংগঠনিক সম্পাদক ,কবিরব হোসেন কে প্রচার সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান সাবেক নেতৃবৃন্দ এবং কোলাকোলি মধ্য দিয়ে একটি সুন্দর আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এই ধরণে একটি কমিটি গঠনের নজির প্রবাসে সাধারণত দেখা যায় না। স্বেচ্ছায় বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের প্রক্রিয়া প্রবাসে বাংলাদেশিদের জন্য একটি উদাহরণ হয়ে থাকবে।
নির্বাচিত সভাপতি সম্পাদক সহ সকল সদস্যরা খুব তাড়াতাড়ি একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ভেনিসবাসীকে একটি সুন্দর কমিটি উপহার দিবে বলে আশ্বাস ব্যক্ত করেন এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।