ভেনিসে ইমিগ্রেশন বিষয়ক বিভিন্ন তথ্য ও হেল্প সার্ভিস নিয়ে” এ আর হেল্প সার্ভিস” এর শুভ উদ্বোধন

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩ | আপডেট: ১:৫১:অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

ইতালি প্রতিনিধি:

 

ইতালির ভেনিসে বসবাসরত বাংলাদেশীদের বিভিন্ন ইমিগ্রেশন বিষয়ক বিভিন্ন তথ্য ও হেল্প সার্ভিস নিয়ে” এ আর হেল্প সার্ভিস” এর যাত্রা শুরু। রবিবার বিকালে মিলাদ ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই সার্ভিস সেন্টারের উদ্বোধন করা হয়। ভেনিসের স্থানীয় বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দদের পাশাপাশি ভেনিসে কর্মরত টিভি ও পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সকলেই এই নতুন প্রতিষ্ঠানের শুভ কামনা করেছেন এবং এই হেল্প সার্ভিস সেন্টারের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা ইমিগ্রেশন সহ নানান ধরণের ডকুমেন্ট সংক্রান্ত কাজ গুলো অল্প খরচে খুব সহজেই করতে পারবেন এই আশাবাদ ব্যক্ত করেন।

 

 

এ আর হেল্প সার্ভিস এর কর্ণধার ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী কিশোরগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান উপস্থিত সকলকেই মিলাদ মাহফিলে শরিক হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি প্রবাসী বাংলাদেশিদের খুব সহজেই সকল ধরণের সুবিধা সমূহ এই সার্ভিস সেন্টারের মাধ্যমে করবেন বলে অঙ্গীকার করেন।
ভেনিসের প্রবীণ কমিউনিটি নেতা আব্দুর রাজ্জাক ,সুলেমান হোসাইন ,মতিউর রহমান ,গিয়াস উদ্দিন যায় হেল্প সার্ভিস সেন্টারের মাধ্যমে প্রবাসীরা যাতে সুবিধা লাভ করতে পারে সেই কামনা করেন।