ইতালির পাদোভায় বাংলাদেশ প্যানেল স্বপন সাখাওয়াত পরিষদের নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, জুন ১, ২০২৩ | আপডেট: ৩:৩২:অপরাহ্ণ, জুন ১, ২০২৩

ইতালি প্রতিনিধি
উৎসবমুখর পরিবেশে দেশীয় নির্বাচনী আমেজে প্রবাসের মাঠিতে স্লোগানে স্লোগানে মুখরিত ইতালির পাদোভা শহর। শান্তি শৃংখলা বজায় রেখে নির্বাচনী আইন মেনে নিজেদের প্যানেল প্রার্থীদের নিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা। পাদোভা শহরে নির্বাচনী প্রার্থীদের প্রচারণায় মুখরিত এই শহর যেন নির্বাচনী শহরে পরিণত হয়েছে। আগামী ৩ জুন ইতালির পাদোভায় আসন্ন এসোসিয়েশন বাংলাদেশী দি পাদোভা (এবিপি) নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ প্যানেল স্বপন সাখাওয়াত পরিষদের নির্বাচনী গণসংযোগ ও পথসভা রবিবার অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

স্থানীয় আর্সেল্লা বড় পার্কে থেকে সফিকুল ইসলাম স্বপন ও সাখাওয়াত হোসেনের নেতৃত্বে বিশাল মিছিল সহকারে বাংলাদেশি অধ্যুষিত এলাকা গুলোতে গণসংযোগ ও পথসভা করেন। এ বি এম আজাহারুল আলম ফিরোজ এর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন এবিপি’র সাবেক সভাপতি জামান সরকার কামরুল,হাসান দেওয়ান,মোঃ আলী,সভাপতি পদপ্রার্থী সফিকুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাখাওয়াত হোসেন।এছাড়াও এবিপি’র সাবেক সভাপতি আবদুল হাই সহ পাদোভাস্থ রাজনৈতিক,সামাজিক নেতৃস্থানীয় বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সময় আগামী ৩রা জুন স্বপন সাখাওয়াত পরিষদে আপনাদের মূল্যবান ভোট দিয়ে পাদোভা প্রভেন্সিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সেবার করার সুযোগ দেন এমটাই জানান প্রার্থীরা।
উল্লেখ যে একই নির্বাচনে বাংলাদেশ ঐক্যজোট প্যানেলে তুহিন শাহীন পরিষদ প্রতিদ্বন্ধিতা করছেন। নির্বাচনে প্রায় পাঁচ হাজার প্রবাসী ভোট প্রদান করবেন বলে জানা গেছে।