১৯ জুন লন্ডনে লাইভ পারফরমেন্স করবেন কাট্টুশ আলী,কইলজারুন ও জেড ইসলাম

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, জুন ৪, ২০২৩ | আপডেট: ১২:৩২:পূর্বাহ্ণ, জুন ৪, ২০২৩

সারোয়ার আহমেদ : বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা কাট্টুশ আলী তার নায়িকা কইলজারুন এবং সহঅভিনেতা জেড ইসলাম আগামী ১৯ জুন সোমবার লন্ডনে বিঅন টিভি ইউকে উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া একটি সাংস্কৃতিক অনুষ্টানে লাইভ পারফরমেন্স করবেন। Dine with Kattush Ali-Koiljarun & Z Islam শীর্ষক এই সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিতম হবে লন্ডনের রমফোর্ডের মে ফেয়ার ভেনুতে। গত জুন লন্ডন বাংলা প্রেসক্লাবে বিঅন টিভি ইউকের উদ্যোগে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিঅন টিভি ইউকে হেড অফ প্রোগামস রিয়াদ আহাদ।

 

এসময় জানানো হয়,কমেডি অভিনয়ের মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরতে কাট্টুশ আলী তার সহঅভিনেতা অভিনেত্রীদের অভিনীত নাটকগুলো শুধু সিলেটীরা নয় পুরো বিশ^ বাঙালীদের কাছে খুবই জনপ্রিয় এবং তারা তা ইউটিউভে দারুনভাবে উপভোগ করেন। যুক্তরাজ্যে থাকা কাট্টুশ আলীদের অসংখ্য দর্শকদের নির্মল বিনোদন দেবার প্রত্যয়েই বিঅন টিভি ইউকে এই প্রথমবারের মতো কাট্টুশ আলী এবং তাঁর নায়িকা কইলজারুন জেড ইসলামকে যুক্তরাজ্যে নিয়ে এই অনুষ্টানের আয়োজন করছে। বিশেষ করে বিশুদ্ধ বাংলা না বুঝা বৃটেনে জন্ম নেওয়া নতুন প্রজন্মের সিলেটিদের পিতামাতার মাতৃভাষায় ভিন্নধর্মী বিনোদনের খোরাক দিতে এই অনুষ্টানের আয়োজন করা হয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয় কাট্টুশ আলী এবং তাঁর নায়িকা কইলজারুন জেড ইসলাম ছাড়াও উক্ত অনুষ্টানে ব্রিটেনের বিভিন্ন স্বনামধন্য শিল্পিরা অংশ নেবেন। অনেকটা ম্যাগাজিন অনুষ্টানের আদলে হতে যাওয়া অনুষ্টানটিতে আগত সকল দর্শকদের জন্য রাউন্ড টেবিলে তিন কোর্সের ডিনারসহ থাকবে আকর্ষনীয় খাবার আর বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাঙালীদের পুরো অনুষ্টান সরাসরি উপভোগের জন্য বিঅন টিভি ইউকে লাইভ সম্প্রচার করবে।

 সংবাদ সম্মেলন থেকে বলা হয়,ভিন্নধর্মী এই অনুষ্ঠানের  জন্য ভিআইপি ষ্ট্যান্ডার্ড এই দুই ক্যাটাগরিতে টিকেট রাখা হয়েছে এবং লন্ডনের বাঙালী অধ্যুষিত বেশ কটি প্রতিষ্টানে টিকেট পাওয়া যাবে। এসময় সংবাদ সম্মেলনে সরসরি উপস্থিত হয়ে গণমাধ্যমকর্মীদের সাথে খোলামেলা আলোচনায় এসে যোগ দেন কাট্টুশ আলীও। অনুষ্টানের অন্যান্য বিষয়গুলো উপস্থাপন করেন বিঅন টিভি ইউকের প্রধান নির্বাহী আব্দুল এম চৌধুরী সুমন,উপস্থাপিকা মেঘনা উদ্দিন আয়ান ক্যাটারিং এর শিমুল তাজবীর চৌধুরী। এসময় তারা অনুষ্টানটি সফল স্বার্থক করতে লন্ডন বাংলা প্রেসক্লাবের সকলের সহযোগিতা প্রত্যাশা ছাড়াও কমিউনিটির সকলকে আমন্ত্রণ জানান।

উল্লেখ্য বিঅন টিভি ইউকে ইতিমধ্যে বার্মিংহামে কাট্টুশ আলীকে নিয়ে একটি বৃহৎ অনুষ্টান সফলভাবে আয়োজন করলেও এই প্রথম লন্ডনে অনুষ্টান করতে যাচ্ছে। আর কাট্টুশ আলী,কইলজারুন জেড ইসলামও এই প্রথম লন্ডনে কোনো অনুষ্টানে যোগ দিচ্ছেন। অনুষ্টানটির টিকেটের দাম নির্ধারন করা হয়েছে ভিআইপি ৬০ পাউন্ড এবং ষ্ট্যান্ডার্ড ৪০ পাউন্ড।

প্রেস বিজ্ঞপ্তি।