জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালবাসায় সিক্ত প্রবাস কন্ঠের সভাপতি ডেইজি

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জুন ৩, ২০২৩ | আপডেট: ৭:৫৮:অপরাহ্ণ, জুন ৩, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ৩১ মে ইতালি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা ইউরোপের ইতালি থেকে সম্প্রচারিত ও প্রকাশিত প্রবাস কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি আফরোজা আক্তার ডেইজির জন্মদিনকে ঘিরে তাকে শুভেচ্ছা জানান শুভাকাঙ্ক্ষী, সহকর্মী সহপাটি বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা। বন্ধুবান্ধব সহ প্রিয় সকলেই উচ্ছ্বসিত, সামাজিক যোগাযোগ মাধ্যমে সোস্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে থাকেন আজ অব্দি পর্যন্ত‌।

হাজারো শুভাকাঙ্ক্ষী আফরোজা আক্তার ডেইজির ব্যাপক ইতিবাচক চিত্র প্রতিফলিত হয়ে উঠে। নারী উদ্যোক্তাসহ সমাজে বিভিন্নভাবে সহযোগিতার কর্মকান্ড, স্বপ্ন , ভবিষ্যত কর্মপরিকল্পনা সহ নানান ইতিবাচক দিক তুলে ধরেন তাকে নিয়ে।

প্রবাস কন্ঠ পরিবারের পক্ষ থেকে সম্পাদক মিনহাজ হোসেন তাকে শুভেচ্ছা জানান তিনি বলেন আপা আপনার শুভ হোক আগামীর পথচলা। আল্লাহপাকের নিকট আপনার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

বিশিষ্ট এই সমাজ সেবিকা ও নারী উদ্যোক্তা তার এক বিবৃতিতে জানান জন্মদিনে এত ভালোবাসা, এত শুভেচ্ছা পেয়ে আমি সত্যিই অভিভুত। আমার জন্মদিনে যারা আমায় শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলকে আমার অন্তরের অন্ত:স্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের আন্তরিক শুভ কামনা সত্যিই আমাকে উদ্বেলিত করেছে। আমি অত্যন্ত আনন্দিত আপনাদের এই উৎসাহ আমাকে আগামীতে পথ চলার অনুপ্রেরণা যোগাবে। ইনশা-আল্লাহ আগামীতেও আমি সমাজের সেবামূলক কার্যক্রমে সবসময় সক্রিয় থাকবো। এবং আজীবন মানুষের পাশে থেকে সেবা করে যাবো। সকলের জন্য রইল শুভেচ্ছা অঢেল। সকলের জীবন আনন্দময় হোক, মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করছি।