অ্যাডিশনাল ডিআইজি, সিলেট রেঞ্জ, মহোদয়ের বড়লেখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২২ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২২

বুধবার (২৬ জানুয়ারী) মৌলভীবাজার জেলার বড়লেখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন জনাব বিপ্লব বিজয় তালুকদার, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপস্), সিলেট রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, সিলেট মহোদয়।  সকাল ১১ টায় মাননীয় অতিরিক্ত ডিআইজি মহোদয় বড়লেখা থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।

 

এসময় অতিরিক্ত ডিআইজি মহোদয়কে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জনাব জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

 

 

সালাম ও অভিবাদন গ্রহন শেষে মাননীয় অতিরিক্ত ডিআইজি মহোদয় বড়লেখা থানার অস্ত্রাগার,মালখানা,ব্যারাক, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জনাব জাহাঙ্গীর হোসেন, বড়লেখা থানার ইন্সপেক্টর (তদন্ত) জনাব রতন চন্দ্র দেবনাথ ও অত্র থানার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ।