চুনারুঘাটে অজ্ঞান পার্টির সদস্যসহ গাঁজা পাচারকারী আটক

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২৩ | আপডেট: ১২:১০:পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২৩
এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : 
হবিগঞ্জ জেলার  চুনারুঘাট উপজেলায় অজ্ঞান পার্টির দুই সদস্যসহ গাঁজা পাচারকারী সরঞ্জামাদিসহ আটক করা হয়েছে।
শনিবার (২৯ জুলাই) ভোর বেলায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ রাশেদুল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নতুনব্রিজসহ বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃতরা হলো- বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের রফিক মিয়ার পুত্র অলি মিয়া (২৮) একই এলাকার আব্দুল হাইর পুত্র রিয়াজুল হক (৩১)এবং সাতকাপন ইউনিয়নের যুবক ভারতীয় ২৬ কেজি গাঁজা পাচারকালে আব্দুল গনির পুত্র ইসমাইল (২১)সহ চুনারুঘাট পৌর শহরের ডাকবাংলো এলাকায় অভিযান চালিয়ে সিএনজি চালিত অটোরিকশা দিয়ে গাঁজা পাচারকালে তাকে গ্রেপ্তার করেন।
এ তথ্য নিশ্চিত করেন অফিসার ইনচার্জ রাশেদুল হক।এসময় তিনি জানান, অজ্ঞান পার্টির একটি চক্র চুনারুঘাট সহ জেলার বিভিন্ন এলাকার লোকদের সঙ্গে নিয়ে চেতনানাশক স্প্রে দিয়ে বিভিন্ন বাসাবাড়িতে চুরিসহ অপরাধ করে আসছিল। চক্রের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের সঙ্গে অনেকেই সম্পৃক্ত। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার কৃতরা হবিগঞ্জ সদর ও বাহুবলে চুরির ঘটনায় তাদের অপরাধ স্বীকার করলেও চুনারুঘাটের চুরির ঘটনা কৌশলে এড়িয়ে যায়। তবে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে এবং এ চক্রের মুল হোতাদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ ।