জগন্নাথপুর উপজেলায় একমাত্র শতভাগ পাশ করেছে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় পরীক্ষার্থী

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২৩ | আপডেট: ৭:৩০:অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২৩

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এবারের এসএসসি পরীক্ষায় একটি মাত্র বিদ্যালয় শতভাগ পাশ করেছে। গত শুক্রবার প্রকাশিত ফলাফলে এমন চিত্র দেখা গেছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয় সূত্র জানায়, জগন্নাথপুরের ৩০ টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ২৩১৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয় ১৮৯৪ জন॥ এসব প্রতিষ্ঠানের মধ্যে শতভাগ পাশ করেছে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়। ফলাফলের দিকে দিকে জগন্নাথপুরের মধ্যে শীর্ষস্থানে রয়েছে এ প্রতিষ্ঠানটি।

ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় সুত্র জানায়, এবছর তাদের শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ৪৫ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবাই কতৃকার্য হয়েছে।
অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে ৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জনে সক্ষম হয়। এছাড়া ২৪ জন এ, ১০ জন এ-, ৬ জন বি ও ১ জন সি গ্রেডে উত্তীর্ণ হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমিন জানান, এ ফলাফলে আমরা খুশি হয়েছি। আগামীতে আরো ভালো ফলাফলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম বলেন, এ ফলাফলের জন্য বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থী, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির কমিটির সকল সদস্যসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমান জানান, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়টি শতভাগ ফলাফল অর্জন করে মান রেখেছে জগন্নাথপুরের। তবে আগামীতে জগন্নাথপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলো ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।