মিলানে ফেনী জেলা সমিতির মেয়াদ উত্তীর্ণ হওয়াতে আনুষ্ঠানিক ভাবে উপদেষ্টাদের নিকট ক্ষমতা হস্তান্তর

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২২ | আপডেট: ৯:০৭:অপরাহ্ণ, জুলাই ১২, ২০২২

ইতালি প্রতিনিধি:

ইতালির মিলানে ফেনী জেলা সমিতির আয়োজনে ঈদ পুনর্মিলনী ও কার্যকরী কমিটির মেয়াদ উর্ত্তীর্ণ হওয়াতে উপদেষ্টাদের নিকট আনুষ্ঠানিকভাবে ক্ষমতা হস্তান্তর করা হয়। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে ফেনী জেলা সমিতির সভাপতি নুরুল আফসার বাবুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক খুরশেদ আলম শ্রাবনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সমিতির সাধারণ সম্পাদক বিগত তিন বছরের বিভিন্ন কার্যক্রম ও হিসাব উপস্থিত সকলের নিকট উপস্থাপন করেন। আলোচনায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ সভাপতি মোকসেদ আলম ,সাংগঠনিক সম্পাদক এনামুল হক রিমন ,সাইফ উদ্দিন ,মিজানুর রহমান ,বাবলু হাজারী ও মোহাম্মদ খোকন। আলোচনা শেষে আনুষ্ঠানিক ভাবে সমিতির কার্যক্রম পরিচালনার জন্য সমিতির প্রধান উপদেষ্টা সহ উপস্থিত উপদেষ্টাদের নিকট ক্ষমতা হস্তান্তর করেন সমিতির নেতৃবৃন্দরা।

 

আগামীতে নতুন কার্যকরী কমিটি গঠন ও সমিতির কার্যক্রম উপদেষ্টাবৃন্দ রা পরিচালনা করবেন সমিতির সকল সদ্যদের নিয়ে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারেজ বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নূর মোহাম্মদ মালেক ,প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভূঁইয়া ,বেলাল হোসে পাটোয়ারী ,জসিম উদ্দিন,সেলিম আহমেদ ,শাহ ইমরান ,শাহাবুদ্দিন ।
সভায় বার্ষিক বনভোজন পরিচালনার জন্য অস্থায়ীভাবে সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল মতিনকে কে আহ্বায়ক করে বেলাল হোসেন পাটোয়ারী ,নুরুল ইসলাম খোকন ,কাজী নজরুল ইসলাম ,সেলিম উদ্দিন ও জসিম উদ্দিন কে দায়িত্ব প্রদান করা হয়।