নামাজরত অবস্থায় জাতীয় পুরস্কার প্রাপ্ত কুলাউড়ার শিক্ষক জয়নাল আবেদিনের মৃত্যু

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৩ | আপডেট: ৭:০৪:অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে নামাজরত অবস্থায় জয়নাল আবেদিন (৫৫) নামের কুলাউড়ার এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) জুমার নামাজের সময় কমলগঞ্জের মুন্সিবাজার এলাকার এক জামে মসজিদে এ ঘটনা ঘটে। তিনি কুলাউড়া উপজেলার চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছিলেন।

 

 

নিহত জয়নাল আবেদিনের মামাতো ভাই কুলাউড়া বিআরডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলু বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়নাল তার পরিবারকে নিয়ে বৃহস্পতিবার বিকেলে কমলগঞ্জের মুন্সিবাজার এলাকায় তার শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যান।
শুক্রবার বরযাত্রায় যাওয়ার সময় এক মসজিদে জুমার নামাজরত অবস্থায় হঠাৎ তিনি ঢলে পড়েন। পরে দ্রুত তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদরের এক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জয়নালকে মৃত ঘোষণা করেন।
কুলাউড়া উপজেলার ব্রাহ্মণ বাজার ইউনিয়ন এলাকার বাসিন্দা জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নাল আবেদিন মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। জয়নাল আবেদিনের স্ত্রীও ব্রাহ্মণ বাজারের গুড়াভুই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত রয়েছেন।