যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, ইতালির বর্ণাঢ্য অভিষেক

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৩ | আপডেট: ১২:৪৩:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৩

 

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি যুবস এর অভিষেক অনুষ্ঠান।
অর্থনৈতিক উন্নয়ন ও সমাজকে এগিয়ে নেয়ার প্রত্যয় নিয়ে প্রবাসে ও দেশে অসামান্য অবদানের স্বাক্ষর রাখতে অঙ্গীকারাবদ্ধ হোন যুবস এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি-যুবসের সভাপতি মহিউদ্দিনের সভাপতিতে এবং সাধারণ সম্পাদক আরিফ হোসেন চৌধুরীর ও প্রধান উপদেষ্টা মোঃ তাফসির আলমের যৌথ সঞ্চালনায় বক্তারা বলেন সাংগঠনিক দক্ষতায় সমাজ এবং প্রবাসীদের এগিয়ে নেয়ার মত অগ্রণী ভূমিকা পালন করে আসছে এই সংগঠন।

 

 

এ সময় অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিউনিটি শীর্ষ নেতা ও ধূমকেতুর কর্ণধার নূরে আলম সিদ্দিকী বাচ্চু সহ সংগঠনের, সিনিয়র সহ সভাপতি আব্দুল হাই, প্রতিষ্ঠাকালীন সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, সাবেক সভাপতি আবু আহমেদ শহিদুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক মোল্লা খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক রনি, জনি রহমান, কোষাধক্ষ্য ফজলুল হক, প্রচার সম্পাদক খুরশিদ আলম মিলন, , শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান। এছাড়াও উপদেষ্টা শহীদুল হক রেন্টু ও একে আজাদ দিক নিদের্শনা মূলক বক্তব্য রাখেন।

 

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি-যুবসের অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুল হান্নান, সানাউল্লাহ তুহিন, উপদেষ্টা শহীদ উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, এমডি ইসহাক, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম আইন বিষয়ক সম্পাদক মিয়া কাউসার ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মামুন, সহ শ্রম ও কর্ম বিষয়ক সম্পাদক শেখ জুয়েল, ক্রীড়া সম্পাদক জয়তুন কবির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামাল হোসেন সবুজ, আপায়ন বিষয়ক সম্পাদক রুবেল আহমেদ এবং সম্মানিত সদস্য এস এম রাজীব রানা, সাইফুল ইসলাম, আনোয়ার ও শরীফ রানা অন্যান্য নেতৃবৃন্দ ।

অভিষেক অনুষ্ঠানে অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ধুমকেতু অর্গানাইজেশন, বাংলাদেশ সমিতি, প্রবাস কল্যাণ পরিষদ, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি, একতা ব্যবসায়ী সমিতি, প্রগতি ব্যবসায়ী সমিতি, সম্মিলিত ব্যবসায়ী সমিতি, বৃহত্তর চট্টগ্রাম সমিতি, ঢাকা জেলা সমিতি, মানিকগঞ্জ জেলা সমিতি ও পাবনা জেলা সমিতির নেতৃবৃন্দ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।