কুলাউড়ার হাজীপুরে এসএসসি ও এইচএসসি জিপিএ-৫ সংবর্ধনা

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২৩ | আপডেট: ৬:৫০:অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২৩

জাতীয় অনলাইন পোর্টাল দেশদিগন্ত এর পক্ষে হাজীপুর টাইমস মিডিয়া গ্রুপের আয়োজনে এসএসসি ও এইচএসসি জিপিএ-৫ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ প্রাবি সহশিস হাজীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মালিক চৌধুরী শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. সাঈদ এনাম।

 

 

হাজীপুর টাইমস সম্পাদক মাহদী হাসান কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নুর জাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক এম এ আজিজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দীন, পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সমাজসেবক ও শিক্ষানুরাগী হাফিজুর রহমান চৌধুরী তুহিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. সাঈদ এনাম বলেন, যে জনপদে মেধাবীদের মূল্যায়ন করা হয়না, সে জনপদে মেধাবীররা জন্মায় না। তিনি দেশ দিগন্ত এর পক্ষ এমন মেধাভিত্তিক সৃজনশীল উদ্যোগ নেওয়ায় দেশদিগন্ত সম্পাদক শেখ নিজামুর রহমান টিপু সহ দেশদিগন্ত ও হাজীপুর টাইমসের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে এ ছাড়াও উপস্থিত ছিলেন হাজীপুর টাইমসের ইমরান আমির আলী, হাসানুজ্জামান রায়হান, জুবায়ের আহমদ, আহমেদ সাঈদ, আব্দুল কাইয়ূম তালুকদার, আহমদ শফি ও সাইফুর রহমান প্রমুখ।