ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মো মনিরুল ইসলাম এর সাথে মতবিনিময় করেছে ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতি

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪

 

ইতালি প্রতিনিধি:

ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মো মনিরুল ইসলাম বৃহস্প্রতিবার সন্ধ্যায় ভেনিসে আগমনে উনার সাথে মতবিনিময় সভা করেছে ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতি।

স্থানীয় একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভায় ভেনিসে একটি স্থায়ী কনস্যুলেট অফিস এবং স্থায়ী একটি শহীদ মিনার স্থাপনের জোর দাবি জানান। এই সময় রাষ্ট্রদূত তার বক্তব্যে দুইটি বিষয়কে গুরুত্ব দিয়ে বাংলাদেশ সরকার ও ইতালিয়ান স্থানীয় প্রশাসনের সাথে আলাপ করবেন এবং দ্রুত এই দাবিগুলো বাস্তবায়নে চেষ্টা করবেন বলে আশাবাদব্যক্ত করেন।

 

ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি কুদ্দুস চৌধুরীর সভাপতিত্ত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোকলেস রহমান এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা বিল্লাল হোসেন ,আমরা কুমিল্লাবাসী ভেনিসের সভাপতি নেয়ামুল চৌধুরী ,ভেনিস আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন ডালী ,ভেনিস আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ,সাবেক যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন ,কুমিল্লা সমিতির প্রচার সম্পাদক মাসুদ রানা ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির সহ সভাপতি আব্দুল মোমিন ,নাজমুল ইসলাম ,ইমতিয়াজ রেজা ,কাউসার ও শাহজাদা প্রমুখ। পরিশেষে রাতের খাবার একসাথে খেয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।