কুলাউড়ায় বানভাসিদের মাঝে জাসদ ও ছাত্রলীগের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২ | আপডেট: ৭:৫৬:অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলার বন্যাদুর্গতদের মাঝে বাংলাদেশ জাসদ ও বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার পক্ষ থেকে ত্রাণসামগ্রীর উপহার বিতরণ করা হয়েছে।
সোম ও মঙ্গলবার ২ দিনে উপজেলার পৌরসভাসহ কাদিপুর ও জয়চন্ডী ইউনিয়নের বানবাসি প্রায় ২ শত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীর ত্রাণ বিতরণ করা হয়।
বন্যা উপদ্রুত কুলাউড়া পৌরসভার ১ ও ৩ নং ওয়ার্ড এবং কাদিপুর ইউনিয়নের বিভিন্ন বন্যাকবলিত এলাকায় সোমবার ও মঙ্গলবার জয়চন্ডী ইউনিয়নে বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের সহসভাপতি গিয়াস উদ্দিন আহমদ, মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক ও কুলাউড়া শাখার সভাপতি মইনুল ইসলাম শামীম, সহসভাপতি শফিক মিয়া, উপজেলা শাখার নেতা আব্দুল হান্নান, বাংলাদেশ ছাত্রলীগ বিসিএল কেন্দ্রীয় সহসভাপতি জাকির হোসেন খান, উপজেলা সহসভাপতি আব্দুস ছোবহান টিপু, যুব জোট নেতা বদরুল ইসলাম হেলাল, কাদিপুর ইউপি সদস্য কাদিপুর ইউনিয়ন জাসদের সম্পাদক আযাদ মিয়া, জয়চন্ডী ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক মাছুম আহমদ, রবিরবাজার জাসদের নেতা কামরুল, বিসিএল নেতা মজিদ খান, মুর্শেদ আহমদ, আবুল কালাম আযাদ প্রমুখ।

 

কুলাউড়া শাখার সভাপতি মইনুল ইসলাম শামীম জানান, খাদ্যসামগ্রীর প্যাকেটে চাল, তেল, পেঁয়াজ, আলুসহ অন্যান্য সামগ্রী দিয়ে বন্যার্তদের দলের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।