কুলাউড়ার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানুষের সেবা দিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন-নবাগত ওসি আব্দুছ সালেক 

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২ | আপডেট: ৮:১১:অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া থানা পুলিশ প্রশাসনের আয়োজনে বুধবার (৬ জুলাই) দুপুরে কুলাউড়ার কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
নবাগত ওসি মো. আব্দুছ ছালেক বলেছেন, কুলাউড়ার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষা পাশাপাশি মানুষের সেবা দিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন। তিনি বলেন গণমাধ্যম সমাজের দর্পণ। গণমাধ্যম কর্মীদের মাধ্যমে সমাজের অনেক তথ্য উঠে আসে যা পুলিশের অগোচরে থেকে যায়। তাই পুলিশের পাশাপাশি গণমাধ্যম কর্মীরা সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করলে সমাজ উপকৃত হয়।তিনি গণমাধ্যম কর্মীদের প্রশংসা করে সমাজের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাবেন।

কুলাউড়া থানা ভবনে পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের পরিচালনায় কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলার উন্নতিকল্পে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি সুশীল সেন গুপ্ত, সাংবাদিকনএম মছব্বির আলী, আজিজুল ইসলাম, চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, মোক্তাদির হোসেন, সাইদুল হাসান সিপন, ময়নুল হক পবন, আলা উদ্দিন কবির, আব্দুল আহাদ, জীবন রহমান, একেএম জাবের, জসিম চৌধুরী, জিয়াউল হক জিয়া, নাজমুল বারী সোহেল, মাহফুজুর রহমান, সৈয়দ আশফাক তানভীর, শাহাবান রশীদ চৌধুরী অনি, সালাউদ্দিন, আশরাফুল ইসলাম সুজন, আশিকুল ইসলাম বাবু প্রমুখ।

নবাগত ওসি মো. আব্দুছ ছালেক কুলাউড়ার সার্বিক সামাজিক পরিবেশ সুন্দর রাখার স্বার্থে পুলিশের পক্ষ থেকে সেবাগ্রহীতাদের কোনো দালালের আশ্রয় না নিয়ে সরাসরি তার কাছে আসার পরামর্শ প্রদান এবং মাদক কারবারিদের দমনে পুলিশের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সর্ব মহলের সহযোগিতা কামনা করেন।
সভায় উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও থানার বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।