ইতালির ব্রেসায় ব্রাম্মণবাড়ীয়া সমিতির আয়োজনে ঈদ পুনর্মিলনী ও নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২ | আপডেট: ৭:৫৫:অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

আনন্দঘন পরিবেশে ঈদ পরবর্তী প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে ব্রাম্মণবাড়ীয়া সমিতি ব্রেসসা এর আয়োজনে ঈদ পুনর্মিলনী ও নবগঠিত কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় একটি হলরুমে সমিতির সভাপতি শাহীন আহমেদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুর রব শুভ এর পরিচালনায় পরিচিতি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা আমিন সরকার ,অন্যতম উপদেষ্টা কামাল উদ্দিন ও বিশেষ উপদেষ্টা সাঈদ আবু বক্কর।

 

 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে স্থানীয় আঞ্চলিক সমিতি ,রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়ীদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল ঈদের আমেজে পরিণত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে স্থানীয় একজন ইতালিয়ান কন্সিলিওর স্যামুয়েল রাশিদ উপস্থিত ছিলেন।
সমিতির সিনিয়র সহ সভাপতি মিয়া শামীম ,সহ সভাপতি মো আবিদ, নার্গিস ফাতেমা ,সাংগঠনিক সম্পাদক আমান চৌধুরী ,কোষাদক্ষ মো শামীম ,দপ্তর সম্পাদক মো সুমন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জয়ন্ত পাল ,ক্রীড়া সম্পাদক মো সুহেল ,ধর্ম সম্পাদক মো কুতুব উদ্দিন ,মহিলা সম্পাদিকা আঁখি রোকসানা ,আন্তর্জাতিক সম্পাদক মৃত্যুঞ্জয়ী ও প্রচার সম্পাদক মো মহিউদ্দিন ,প্রধান সদস্য মনির খান এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রেসসা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সুমন ,ব্রেসসা বিএনপির সভাপতি হালিম খান ,বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির কাজল মাতব্বর ,শরীয়তপুর সমিতির প্রেসিডিয়াম সদস্য সুজন মাল ,বাংলা একাডেমির সভাপতি কাওসার জামান ,কুমিল্লা সমাজের সভাপতি ফাইজ উল্লাহ খান লিঙ্কন ,কুমিল্লা সমাজের সদস্য রবি আহমেদ ,ঢাকা ক্লাবের প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার ,সিলেট উন্নয়ন সমিতির সভাপতি সাব্বির আহমেদ ,উম্মুক্ত ঐক্য জোটের সাধারণ সম্পাদক রতন আহমেদ।
সমিতির সভাপতি হিসেবে শাহীন আহমেদ কে দ্বিতীয়বারের মতো নির্বাচিতকরায় তিনি উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত সকল রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ব্রেসসা তে যে কোনো ভালো কাজে ব্রাম্মণবাড়িয়া সমিতির নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা অভ্যাহত থাকার অঙ্গীকার করেন।
সমিতির পক্ষ থেকে আগত সকল অতিথিদের জন্য মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।