যুুক্তরাজ্য প্রবাসী ‘৮১ ব্যাচের সদস্য অধ্যাপক আব্দুল আহাদকে কুলাউড়ায় সংবর্ধনা

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২ | আপডেট: ২:০৬:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় যুুক্তরাজ্য প্রবাসী ’৮১ ব্যাচের সদস্য অধ্যাপক আবদুল আহাদ দেশে আগমন ও বিদায় উপলক্ষে ৮১’ব্যাচ কুলাউড়া এনসি স্কুল এন্ড কলেজে সংগঠনের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয় । কুলাউড়া শহরের ছামী-ইয়ামী
চাইনিজ রেস্টুরেন্টে ১৪ আগষ্ট রবিবার সন্ধ্যায় ৮১’ব্যাচ কুলাউড়া এনসিস্কুল এন্ড কলেজে সংগঠনের কো-চেয়ারম্যান সহকারী অধ্যাপক সিএম জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুজ্জামান সজলের পরিচালনায় সংবর্ধনা অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৮১’ব্যাচ কুলাউড়া এনসি স্কুল এন্ড কলেজে সংগঠনের সদস্য, সংবর্ধিত যুক্তরাজ্যর বিশিষ্ট কমিউনিটি নেতা অধ্যাপক আব্দুল আহাদ, সংগঠনের কো-চেয়ারম্যান , কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ,সংগঠনের সদস্য সিলেট শাহাজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার আবু ছুফিয়ান চৌধুরী হেলাল, এম এ শহীদ মুক্তা, ডাঃ অমলেন্দু চক্রবর্তী(বিপুল) হাবিবুর রহমান চৌধুরী সেলিম, ডাঃ রতিশ চক্রবর্তী, কামরুজ্জামান চৌধুরী সেলিম,কবির আহমদ, স্বজন কুমার দেব, মুজিবুর রহমান মুজিব,সহ অন্যান্যরা।

 

 

সংবর্ধিত অধ্যাপক আব্দুল আহাদ জন্মস্থান মৌলভীবাজারের কুলাউড়ার ব্রাম্মনবাজার ইউনিয়নে তাকে সম্মান জানানোর জন্য ৮১.ব্যাচ কুলাউড়া এনসি স্কুল এন্ড কলেজ সংগঠনের সকল বন্ধু বান্ধবসহ সুধীজনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রবাসীরা সবসময় দেশ ও এলাকার কথা ভাবেন এবং চিন্তা করেন। তিনি বলেন, এ সংগঠন দেশ ও জাতীর জন্য সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অগ্রনী ভুমিকা পালন করে আসছে এবং করে যাবে । তিনি তার পক্ষ থেকে এ সংগঠননের কার্যক্রমকে আরো গতিশীল করতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে ৮১ ব্যাচ সদস্যরা সংবর্ধিত বন্ধু আহাদকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। এ ছাড়া রাতে সংবর্ধিত আব্দুল আহাদ এর সৌজন্যে এক নৈশভোজের আয়োজন করা হয়।