কুলাউড়ায় নোবেল একাডেমি পরিদর্শন করলেন ইউএসএআইডি,সিসেমি ওয়ার্কশপ ও আরডিআরএস এর দেশিবিদেশি প্রতিনিধি দল

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২ | আপডেট: ১২:৪২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

ইউএসএআইডি, সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ এবং আরডিআরএস বাংলাদেশের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল আজ কুলাউড়া উপজেলার রবিরবাজারের জনপ্রিয় শিশু শিক্ষা প্রতিষ্ঠান ‘নোবেল একাডেমি” পরিদর্শন করেন। সকাল এগারোটায় প্রতিনিধি দলটি একাডেমি প্রবেশ করলে একাডেমির গভর্নিং বডির সদস্য এবং শিক্ষকরা ফুলেল শুভেচ্ছাসহ উষ্ণ অভ্যর্থনায় তাঁদের বরণ করেন।

 

আরও পড়ুন:  বাংলা কাগজ প্রকাশনার ১৯ বছর পূর্তি, উপদেষ্টা লিটন কে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

 

এরপর তাঁরা একাডেমি কার্যালয়ে পরিচিতি পর্ব ও কুশল বিনিময় শেষে গভর্নিং বডির সদস্য ও শিক্ষকবৃন্দকে নিয়ে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় তাঁরা একাডেমির শিক্ষক,শিক্ষা ব্যবস্থাপনা এবং আর্লি লার্নারস প্রকল্প কর্মসূচির নানাদিক বিশ্লেষণ করেন। আপ্যায়ন শেষে তাঁরা একাডেমির প্যারেন্টস্ গ্যালারিতে আগত অভিভাবকদের সাথে দীর্ঘ সময়

একাডেমির সার্বিক কর্মকান্ড নিয়ে আলাপচারিতা করেন। প্রাণবন্ত আলোচনা শেষে প্রতিনিধি দলটি একাডেমির প্রতিটি শ্রেণিকক্ষ ঘুরে ঘুরে দেখেন। নোবেলিয়ান কচিকাঁচা শিক্ষার্থীদের খোশগল্প ও আনন্দে মাতিয়ে তুলেন।

 

 

পরে একাডেমি আঙ্গিনায় কচিকাঁচা নোবেলিয়ানদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। শিশুরা আবৃত্তি ও বক্তব্যের মাধ্যমে তাদের অভিব্যক্তি প্রকাশ করেন।

 

 

দীর্ঘ সময় নোবেল পরিবারের সাথে অবস্থান অবলোকন করে নাচ গান আড্ডায় কাটিয়ে দুপুর ১টায় বিদায় নেন
ইউএসএআইডি, সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ ও আরডিআরএস বাংলাদেশ এর এই হাই অফিসিয়াল প্রতিনিধিদল।

 

আরও পড়ুন :২৪ বছরে লংলা আধুনিক ডিগ্রি কলেজ: প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

 

 

আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা সুদূর থেকে কষ্ঠ করে আসার জন্য মি এন্ড্রি,মি ডেনি,মি সুদেব কুমার বিশ্বাস,মিসেস সারাহ জুবায়ের,মি সাঈফ আনোয়ার,মি আবুল কালাম সাহেব সহ প্রতিনিধি দলের সকলকে।

 

আরও পড়ুন : রবিরবাজার “উপজেলা” সময়ের দাবী

 

   বিজ্ঞাপন……………….