বাংলা কাগজ প্রকাশনার ১৯ বছর পূর্তি, উপদেষ্টা লিটন কে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, মে ৯, ২০২২ | আপডেট: ১:১২:অপরাহ্ণ, মে ১২, ২০২২

স্টাফরিপোর্টারঃ

যুক্তরাজ্য ও বাংলাদেশ থেকে প্রকাশিত পত্রিকা বাংলা কাগজ এর  প্রকাশনার ১৯ বছর পূর্তি, যুক্তরাজ্য প্রবাসী বাংলা কাগজ এর উপদেষ্টা মো. বজলুল মজিদ লিটন এর সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ৮মে সন্ধ্যা ৮ ঘটিকায় কুলাউড়া উত্তরবাজারস্থ ডাইনিং ডিলাইট পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

 

 

বাংলা কাগজ পত্রিকার বাংলাদেশ সমন্বয়ক মো. বদরুজ্জামান সজল এর সভাপতিত্বে ও বাংলা কাগজ অনলাইন ভার্সন বাংলাদেশ এর কো-অডিনেটর ও কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী সংবর্ধিত অতিথি বাংলা কাগজ পত্রিকার উপদেষ্টা মো. বজলুল মজিদ লিটন, কুলাউড়া সমিতি ইউকের সভাপতি মোস্তফা আব্দুল মালিক, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ এমাদুল ইসলাম ভুট্টু,জুড়ি তৈয়বুন্নেসা খানম সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও বাংলা কাগজ এর সাবেক সম্পাদক ফরহাদ আহমেদ,  লংলা আধুনিক ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আতাউর রহমান,  আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আবদুল কাদির, ভুকশিমইল স্কুল অ্যান্ড কলেজের সাবেক  অধ্যক্ষ এম. এ মাসুক, কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজ এর প্রভাষক সিপার উদ্দিন আহমেদ, কুলাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলর রফিকুল ইসলাম টিপু,

 

 

 

এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর লাইফ মেম্বার এ এফ এম ফৌজি চৌধুরী, কুলাউড়া ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, শিল্পকলা একাডেমীর সম্পাদক বিপুল চক্রবর্তী, উদিচী শিল্পীেগাষ্ঠীর সম্পাদক সুমন মিত্র, সহকারি স্বাস্হ্য পরিদর্শক হাবিবুর রহমান সেলিম, হেলথ কেয়ার ডাইগোনিষ্ট এর ম্যানেজার মুজিবুর রহমান,ব্যবসায়ী কল্যান সমিতির যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ, ব্যবসায়ী আমিন উদ্দিন, সাপ্তাহিক বাংলা কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম. এ রহমান মুমিত,

 

 

 

 

সিনিয়র সাংবাদিক এম মছব্বির আলী, মো. আবদুল মোক্তাদির, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম শিপন,বাংলা কাগজ অনলাইন কো-অর্ডিনেটর মাহবুবুর রহমান  বাবু, দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি মাহফুজ শাকিল, সাংবাদিক এম এ কাইয়ূম, শহিদুল ইসলাম তনয়, প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল, আমার সংবাদের প্রতিনিধি এইচ ডি রুবেল, অনুলিপি পোর্টালের আশিকুল ইসলাম বাবু প্রমুখ।

 

 

বক্তারা এ সময় বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করলে দেশ ও জাতীর কল্যাণ হবে। মিথ্যা  বানোয়াট ও হলুদ সাংবাদিকতা  পরিহার করতে হবে। বস্তুনিষ্ট সংবাদ দেশে-বিদেশে প্রকাশ করে আসছে বাংলা কাগজ। আশাকরি সেই ধারাবাহিকতা অব্যাহত রেখে বাংলাকাগজ পত্রিকা দেশ তথা বিশ্ব ব্যাপী এগিয়ে যাবে। বক্তারা এসময় সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ পত্রিকার পৃষ্ঠা বৃদ্ধি করে আরও কলেবরে পূর্বের ন্যায় প্রকাশের আহ্বান জানান।

 

 

 

সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ পত্রিকার সম্পাদক এম. এ রহমান মুমিত তাঁর বক্তব্যে বলেন ২০০৪ সালের মার্চে বাংলা কাগজের পদচারণা শুরু হয়ে আজ ১৯ বছর পূর্তি অনুষ্ঠান করছে। আমাদের এই দীর্ঘ পথচলা সম্ভব হয়েছে পাঠক, সংবাদ কর্মী, পরিচালনা, পরিষদ ও উপদেষ্টাদের আন্তরিকতা, সদিচ্ছা ও একান্ত হযোগিতার জন্যে। এসময় তিনি বাংলা কাগজ এর চেয়ারম্যান আজাদ আবুল কালাম ও সেক্রেটারি খসরু মোহাম্মদ খান এর কথা উল্লেখ করেন।

 

 

অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি বাংলা কাগজ পত্রিকার উপদেষ্টা লিটনকে ক্রেস্ট প্রদান ও উত্তরী পরিয়ে দেন আমন্ত্রিত অতিথিরা। এছাড়া বাংলা কাগজ অনলাইন ভার্সণ এর কো-অর্ডিনেটর প্রবাসী সাংবাদিক মাহবুবুর রহমান বাবু কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।