কুলাউড়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২২ | আপডেট: ৯:১২:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২২

সরকারের ডিজিটাল উদ্ভাবনী কার্যক্রম সমূহ তৃণমূল পর্যায়ে তুলে ধরার জন্য মৌলভীবাজারের কুলাউড়ায় বুধবার (৯ নভেম্বর) দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার।
প্রেস ব্রিফিংয়ে ইউএনও জানান, বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠেয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪টি প্যাভিলিয়নে ১২টি স্টল থাকবে। এ প্যাভিলিয়নগুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট-ই সেন্টার, ই-কমার্স, আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠানসমূহ), শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হবে। এ ছাড়া মেলায় থাকছে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনলাইন কুইজ প্রতিযোগিতার নিবন্ধন। দিনব্যাপী মেলা শেষে বিভিন্ন প্রতিযোগিদের মধ্য হতে তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে মূল্যায়ন করা হবে বলেও জানান ইউএনও।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবু মাসুদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখস, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, নয়াদিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, সময়ের আলো প্রতিনিধি সাইদুল হাসান সিপন, দেশ রূপান্তর প্রতিনিধি অনি চৌধুরী প্রমুখ।