কুলাউড়ায় এমপির বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০২২ | আপডেট: ১০:২৯:অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২২

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর অনুকূলে ক্রীড়া অধিদপ্তরের বরাদ্দকৃত বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে কুলাউড়া শহরস্থ এমপির কার্যালয়ে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব-সংগঠনের মাঝে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
ক্রীড়া সংগঠক আহবাব হোসেন রাসেল এর সভাপতিত্বে ও আব্দুল লতিফের পরিচালনায় ক্রীড়া সামগ্রী বিতরণীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কাউন্সিলার আতাউর রহমান চৌধুরী সোহেল, এমপির অন্যতম প্রতিনিধি শফিকুল ইসলাম জাহেদ, হোসেন মনসুর, আব্দুল নাহিদ চৌধুরী, এমপির ব্যক্তিগত সহকারি জামিল আহমেদ মোহন, এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ, সাহেদ নুর, সাহেদ আহমদ, জাবের আহমদ প্রমুখ।

বক্তারা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেন, কুলাউড়ার যুব সমাজকে সুস্থ ধারায় পরিচালিত করার লক্ষে তিনি খেলাধুলার প্রতি যুব ও তরুণ সমাজকে মনোযোগী করতে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তার দায়িত্বকালীন সময়ে ক্রীড়া মন্ত্রণালয় থেকে প্রাপ্ত বিভিন্ন ক্রীড়া সামগ্রী সঠিকভাবে বিতরণ করা হচ্ছে।

পরে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ ৭৯ টি ক্লাবের দায়িত্বশীলদের মধ্যে ক্রিকেট, ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ক্লাব-সংগঠনের নেতৃবৃন্দ।