কুলাউড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২২ | আপডেট: ১১:৩৮:পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২২

কুলাউড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও কুলাউড়া দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ে দিবস উপলক্ষে এক আলোচনাসভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

 

কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির সম্পাদক মো. ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার।
বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও কমিটির সহসভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সদস্য লংলা কলেজের প্রভাষক গায়ত্রী চক্রবর্তী।

 

 

বক্তব্য রাখেন কমিটির সদস্য সাংবাদিক মাহফুজ শাকিল, শিক্ষার্থী উত্তরা রায় প্রমুখ। অনুষ্ঠানে বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিনসহ শিক্ষকমণ্ডলী, গালর্স গাইড ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিশন ৪১ বাস্তবায়নে একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রহণের আহবান জানান।

সভার পূর্বে কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের সম্মুখে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।