কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে১০১জন শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩ | আপডেট: ১১:০৮:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে মেধা বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাধ্যমিক শিক্ষক
সমিতির বর্তমান নেতৃত্ব একদিক শিক্ষকদের স্বার্থ সংরক্ষণ ও অপরদিকে শিক্ষার্থীদের মেধার বিকাশে প্রসংশনীয় ভূমিকা পালন করে আসছে।

তিনি শিক্ষক সমিতির ব্যতিক্রমি এ উদ্যোগের প্রশংসা করে ধারাবাহিকতা বজায় রাখার ও এ ধরণের মহতি কাজে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদির এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। শিক্ষাজীবনের মাধ্যমিক পর্যায় খুবই গুরুত্বপূর্ন। এ সময় শিক্ষার্থীদের সঠিকভাবে গড়ে তোলতে পারলে শিক্ষার্থীরা আলোকিত মানুষ সম্পদে রপান্তরিত হবে যা পরবর্তী সময় শিক্ষকদের কথা স্মরণ করবে।

 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, যুক্তরাস্ট্রস্থ কুলাউড়া বাংলাদেশী এসোসিয়শনের সম্পাদক জাবেদ আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, প্রধান শিক্ষক ফয়জুর রহমান সুরুক, আমেরিকা প্রবাসী স্বপন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ ছালাম।

 

 

 

আরও বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি অধ্যক্ষ আবুল মনসুর, প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, প্রধান শিক্ষক আব্দুল মুক্তাদির চৌধুরী, প্রধান শিক্ষক সাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সিনিয়র শিক্ষক আতিকুর রহমান ও মোহাম্মদ শাহিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম মাজাহিদুল ইসলাম। পর প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ৫ম ও ৮ম শ্রেণির মেধা বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১০১ জন শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও সনদপত্র বিতরণ করেন।