জগন্নাথপুরে বিয়ের ১২ দিন পর নববধু’র মৃত্যু

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৩ | আপডেট: ১০:৪৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিয়ের ১২ দিন পর ফারজানা আক্তার (১৮) নামের এক নববধুর মৃত্যু হয়েছে।
আজ বুধবার সকালে জগন্নাথপুর পৌরসভার হবিবপুর (কিশোরপুর) এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১০ ফেব্রুয়ারি জগন্নাথপুর পৌরসভার হবিবপুর (আশির ঘর) এলাকার নুরুল হকের ছেলে ইজিবাইক চালক মাহমুদুল হাসানের সঙ্গে হবিবপুর (কিশোরপুর) এলাকার নজির আলীর মেয়ে ফারজানা আক্তারের বিয়ে হয়। গত মঙ্গলবার দুপুরে ফারজানা আক্তার স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। রাতে স্বামী চলে যাওয়ার পর তিনি তাঁর বড় বোনের সাথে একই কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে ওই নববধু তাঁর বড় বোনকে মাথা ব্যথা করছে বলে জানায় এবং বোনকে অন্য কক্ষে পাঠিয়ে দেয়। সকালে তাঁর বড় বোন ঘুম থেকে উঠানোর জন্য ডাকতে আসলে ওই গৃহবধূরর কোনো সারাশব্দ না পেয়ে আশপাশের লোকদেরকে ডাক দিলে, প্রতিবেশীরা এসে ফারাজানাকে মৃত বলে জানান। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়।
ফারজানার বড় বোন সুজনা বেগম বলেন, আমার বোন বিগত প্রায় ৭ বছর ধরে মানসিক রোগে ভুগছে। বুধবার তাঁকে নিয়ে সিলেটে চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল।
স্থানীয় কাউন্সিলর কামাল হোসেন বলেন, মেয়েটির মানসিক সমস্যা রয়েছে। কিভাবে মারা গেল জানা যায়নি। এজন্য ময়নাতদন্তে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) অলক দাশ বলেন, উভয় পরিবারেরই কোনো অভিযোগ নেই। এখনও মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।