মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সদস্য হলেন শিল্পপতি মাসুদ আনসারী

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩ | আপডেট: ১২:৫১:অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: বাংলাদেশে প্রতিষ্টিত আনসারী গ্রুপের পরিচালক, মানিকগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি মাসুম আনসারী ইতালি সফরে আসলে একটি সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে মানিকগঞ্জ জেলা সমিতি ইতালি।

রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা স্থানীয় সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত
এই আয়োজনে প্রধান অতিথি হিসাবে তিনি উপস্থিত ছিলেন। আয়োজনটির সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নায়েব আলী, সন্মানিত সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা’র প্রাণবন্ত সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক, মোঃ জহিরুল হক চঞ্চল, এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোঃ রশিদ মিয়া, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম রেজা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদ মনিরুজ্জামান মনির, সন্মানিত সদস্য মোখলেছুর রহমান।

 

 

 

প্রধান অতিথি শিল্পপতি মাসুদ আনসারী বলেন” প্রবাসের মাটিতে এই সংগঠনের মানবিক ও সামাজিক কার্যক্রমের সুনাম দেশেও চর্চা হয়, যা অত্যন্ত ইতিবাচক সামাজিক উন্নয়নে ভুমিকা রাখে পাশাপাশি গর্বিত হই আমরা। তিনি এই সংগঠনের সঙ্গে ওতপ্রতো ভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন সেই সঙে দেশের মাটিতে যে কোন প্রবাসীর সমস্যার সমাধান অথবা সহযোগিতার প্রদানের আশ্বাস দেন। ঠিক এভাবেই সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকার ও আহ্বান জানান।

এই সময় সংগঠনের সভাপতি নায়েব আলী ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক চঞ্চল কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সম্মানিত সদস্য হিসাবে তার নাম ঘোষণা করেন।

সংক্ষিপ্ত বক্তব্যের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ বেতার ও ইতালির জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা মমতাজ মমো, বাবু বাঙ্গাল ও মাসুদ রানা গান পরিবেশনের মাধ্যমে আনন্দে মাতিয়ে রাখেন আমন্ত্রিত অতিথিদের।

আয়োজনে রোমের বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।