ভৈরব সমিতি ভেনিসের আয়োজনে তুষার ভ্রমণ অনুষ্ঠিত,ভৈরব জেলা করার দাবি প্রবাসীদের

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২৩ | আপডেট: ২:৫৮:অপরাহ্ণ, মার্চ ৭, ২০২৩

ইতালি প্রতিনিধি:

ইতালিতে ভৈরব সমিতি ভেনিসের আয়োজনে তুষার ভ্রমণ করেছেন প্রবাসী বাংলাদেশিরা।আনন্দ-উদ্দীপনার মধ্য দিয়ে
অরটিজেই ভ্যাল গার্ডেনা বলজানোর চারিদিকে সুন্দরে ঘেরা অন্যরকম সৌন্দর্যময় সাদা বরফে আচ্ছন্ন এ জায়গাটি।প্রবাসীরা সাদা শুভ্র বরফের সাথে সবাই পুরো দিনটাকে আনন্দ আর হৈ-হুল্লোড়ের মধ‍্য দিয়ে কাটান তারা।

 

প্রবাস জীবনে ক্লান্তির পরে একটু প্রশান্তি তুষার ভ্রমণ করতে স্থানীয় সময় সকাল ৮টায় মেসরে থেকে বিলাসবহুল বাস বরফের রাজ‍্যের উদ্দেশে যাত্রা শুরু করে।পথে যাত্রা বিরতি দিয়ে ভৈরব সমিতি ভেনিসের আয়োজিত ব্যানারে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের শেষ ইচ্ছা পূরণে ভৈরবকে জেলা বাস্তবায়ন করার দাবি জানান প্রবাসীরা।পরে বেলা ১২ nটায় পৌঁছায় বরফের রাজ‍্যে।ভ্রমণ শেষে ভৈরব সমিতি ভেনিসের সভাপতি সোলাইমান হোসাইন জানান, সবাই ক‍্যাবল কারের রোমান্সকর অভিজ্ঞতা নিয়ে সমতল ভূমি থেকে প্রায় দুই হাজার মিটার উপরে তখন মনে হয় যেন গোটা পৃথিবীটাই সাদা। সুন্দর আনন্দঘন আয়োজনের পুরো সময়টাই ছিল আনন্দ উল্লাসে ভরপুর।সমতল ভূমি থেকে প্রায় দেড় হাজার মিটার উপরে বরফের মধ্যে।

 

সবশেষে ভৈরব সমিতি ভেনিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল মিয়ার পরিচালনায় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং সবার মাঝে পুরস্কার বিতরণের ম‍ধ‍্য দিয়ে আনন্দ আয়োজনের সফল সমাপ্তি করা হয়।