লাছপেচ্ছিয়ায় CSN বিভাগীয় কার্যালয় উদ্বোধন: প্রবাসীদের আইনি সেবায় আরো এক ধাপ এগিয়ে সি এস এন

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩ | আপডেট: ৬:৪৬:অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: দীর্ঘ বছর থেকে ধাপে ধাপে প্রবাসীদের আইনি সহায়তা, পরামর্শ, কাফ, ইমিগ্রেশন ও পাত্রোনাতো সার্ভিসের মধ্য দিয়ে নিরলসভাবে সেবা প্রদান করে যাচ্ছে সি এস এন গ্রুপ। সি এস এন এর এই সেবার মান উন্নয়নে আরো গতিশীল করার লক্ষ্যে ধারাবাহিকভাবে ইতালির লাসপেচ্ছিয়া বিভাগীয় কার্যালয়ের উদ্বোধন করল সি এস এন।

১৫ই মার্চ আয়োজিত এই অনুষ্ঠানে শুধু সিএসএন গ্রুপ কর্মকর্তা ও ইতালিয়ান কমিউনিটি নিয়ে অফিসিয়াল উদ্বোধন করা হয়।

 

 

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সি এস এন গ্রুপের পরিচালনায় লাসপেচ্ছিয়ায় দায়িত্বপ্রাপ্ত আখি সনি ও এম ডি জামাল হোসেনের আমন্ত্রনে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি এস এন এর প্রতিষ্ঠাতা পলাশ হাওলাদার, মার্কেটিং এডভাইজার সারফারাজ দিন, সি এস এন মিলান লাম্বারদিয়া দায়িত্বপ্রাপ্ত কামরুল ইসলাম ভ
বর্ষন। এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফেনাপী গ্রুপের প্রেসিডেন্ট কারমেলো সাত্তা, ডিরেক্টরে ফেনাপী জুসেপ্পে বনোরা, প্রেসিডেন্টে দেল পাত্রনাতো ইনাপি জুসেপ্পে দি লুকা, আসেস্সুরে কমুনে দি লাসপেচ্চিয়া, জুলিও গুয়েররে সহ সি এস এন গ্রুপ পরিবারের অন্যান্য সদস্যরা।

 

 

 

অনুষ্ঠানে সি এস এন মার্কেটিং এডভাইজার সারফারাজ দিন বলেন: প্রবাসীদের সঠিক আইনি সহায়তা ও পরামর্শ প্রদানে ও আমাদের সেবার মান উন্নয়নের লক্ষ্যে পুরো ইতালিতে জুড়ে বিভাগীয় কার্যালয় সহ শাখা অফিস আমরা দিয়ে যাচ্ছি। এই অগ্রযাত্রা আমরা অব্যাহত রাখবো।

এদিকে সি এস এন প্রতিষ্ঠাতা পলাশ হাওলাদার বলেন: আমাদের লক্ষ সি এস এন এর মাধ্যমে প্রবাসীরা যেন প্রশিক্ষণ নিয়ে দক্ষ অপারেটর হয়ে কাফ অফিস পরিচালনা করতে পারে।

 

 

 

অনুষ্ঠানে ফেনাপি, ইনাপি সহ ইতালিয়ান বিভিন্ন কাফে্ সেক্টরের সংস্থা থেকে আগত
আমন্ত্রিত অতিথিরা সবসময় সি‌এস এন এর পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বস্ত করেন।